বিনোদন

পরনে নেই প্যান্ট, বোল্ড ছবি শুটে রাইমা সেন, উষ্ণতার ঝড়ে উত্তাল সোশ্যাল মিডিয়া

টলিউডের বোল্ড এন্ড হট অভিনেত্রীদের কথা বলা হলে প্রথমেই মাথায় আসে রাইমা সেনের কথা। টানা টানা চোখ, আবেদনে ভরা মুখ আর কথার এক অদ্ভুত ভঙ্গি, রূপের ছটায় পাগল অনেকেই। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ অভিনেত্রী। কিন্তু এবার সেই রাইমাই প্যান্ট পরতে ভুলে গেলেন, এও সম্ভব?

বাংলা সিনেমা জগতের সবচেয়ে সুন্দরী নায়িকাদের মধ্যে অন্যতম রাইমা সেন।বয়স ৪০ গোড়ায় গেলেও দেখে বোঝার উপায় নেই। টলিউডে প্রথম সারিতে নিজের জায়গা দখল করে রাজ করছে রাইমা। প্রতিদিনই নিজের সোশ্যালে হ্যান্ডেলে একগুচ্ছ ছবি শেয়ার করে অনুরাগীদের মনে ঝড় তোলে। এইসবের মাঝেই এবার বাংলার কিংবদন্তী নায়িকা সুচিত্রা সেনের নাতনির সোফায় বসা ফটো নিয়ে অনেকেই প্রশ্ন তুললেন অভিনেত্রী প্যান্ট পরেছেন কিনা।

করোনা আবহে আউটডোর শুটিং থেকে ফটোশুট সবটাই বন্ধ। তাতে কি সুন্দরীদের লাস্যময়ী রূপ ক্যামেরায় ধরা পড়তে তো আর বাধা নেই। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন রাইমা সেন। সেখানে সোফায় বসেই হট পোজ দিয়েছেন রাইমা।

পরণে ডেনিম শার্ট, ছিমছাম লুক উন্মুক্ত থাই। রাতের ঘুম কারার জন্য তার এই ছবিটি যথেষ্ট। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে হটকেক রাইমার এই ছবি। কিন্তু রাইমার উন্মুক্ত থাই দেখেই নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছেন অভিনেত্রী। নেটিজেনদের অনেকেই প্রশ্ন করেছেন ‘প্যান্ট পরতে ভুলে গেছো ‘?

Tags

Related Articles

Close