বিনোদন

কঠিন রোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি বাপ্পি লাহিড়ী, জনপ্রিয় গায়কের আরোগ্য কামনায় গোটা সঙ্গীত মহল

আবারো করোনার কোপ বলিউডে। এবার করোনা আক্রান্ত হলেন সঙ্গীত পরিচালক বাপ্পি লাহিড়ী।বর্তমানে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে চিকিৎসাধীন জনপ্রিয় সঙ্গীত পরিচালক। সব রকম সতর্কতা অবলম্বন করার পরেও করোনা আক্রান্ত বর্ষীয়ান সংগীতশিল্পী।

বাপ্পি লাহিড়ী মুখপাত্র জানিয়েছেন, সব রকম সাবধানতা মেনে চলার পরেও করোনা আক্রান্ত হয়েছেন বাপ্পি লাহিড়ী। তার পরিবারের তরফ থেকে বাপ্পি লাহিড়ীর সংস্পর্শে গত কয়েক দিন যারা এসেছে তাদের সকলকে করোনা পরীক্ষা করার অনুরোধ জানানো হয়েছে। এই মুহূর্তে অভিজ্ঞ চিকিৎসকদের অধীনে চিকিৎসাধীন বর্ষিয়ান সংগীতশিল্পী।

আবারো ধীরে ধীরে করোনার দাপট বেড়ে চলেছে, তার মধ্যে সবথেকে সংকটজনক পরিস্থিতি মুম্বাইয়ে। ইতিমধ্যেই করোনা আক্রান্ত হয়েছেন বলিউডের বেশ কিছু সেলিব্রিটি, যার মধ্যে রয়েছেন রানবির কাপুর, আমির খান, পরেশ রাওয়াল প্রমুখ।

জানা যাচ্ছে, চলতি মাসেই করোনা টিকা নেওয়ার কথা ছিল বাপ্পি লাহিড়ীর, করোনা টিকার জন্য নিজের নাম নথিভুক্তকরণ এর খবর ইনস্টাগ্রামে নিজেই জানিয়েছিলেন বাপ্পি। তবে তিনি সেই টিকা নিয়েছেন কিনা তা জানা যায়নি। প্রসঙ্গত করোনা টিকা নেওয়ার পরেও করোনা আক্রান্ত বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা পরেশ রাওয়াল।

Tags

Related Articles

Close