বিনোদন

“প্রতারণার জন্য তৈরী থাকো”, বিচ্ছেদ জল্পনার মাঝে তাৎপর্য পূর্ণ বার্তা নুসরতের স্বামী নিখিলের

সম্পর্কের টানাপোড়েন বোধহয় একেই বলে। সময় অনেক সম্পর্কের ক্ষত সারিয়ে দেয়, আবার কিছু সম্পর্কের ক্ষত সৃষ্টি করে। প্রসঙ্গ, নুসরতের দুটো ছবির প্রিমিয়ার। তবে এই দুটি ছবির প্রিমিয়ারের মাঝে কয়েক মাসের ব্যবধান মাত্র। আর এই ব্যবধানেই সম্পর্কের ইকুয়েশন একদম ভিন্ন। গত বছর অক্টোবরে, দুর্গাপুজোয় মুক্তি পেয়েছিল নুসরত জাহান অভিনীত ‘এসওএস কলকাতা’। সেই ছবিটিতে নুসরতের কো-স্টার হিসেবে অভিনয় করেছিলেন যশ দাশগুপ্ত। কলকাতার প্রিয়া সিনেমাহলে ছবির প্রিমিয়ারে স্বামী নিখিলের হাত ধরে প্রবেশ করেছিলেন নুসরত। নিখিলের ব্র্যান্ডের ডিজাইনার শাড়িতে ঝলমলে লুকে অসাধারণ লাগছিলেন নুসরত। এরপর মাঝে মাত্র চার মাসের ব্যবধান, বৃহস্পতিবার শহরের এক নামী মাল্টিপ্লেক্সে আয়োজন করা হয়েছিল নুসরতের নতুন ছবি ‘ডিকশনারির’র প্রিমিয়ার। সেইখানেই এদিন সন্ধ্যায় সকলকে চমকে দিয়ে চর্চিত প্রেমিক যশ দাশগুপ্তর সঙ্গে প্রেক্ষাগৃহে প্রবেশ করলেন নুসরত।

যদিও, এই ছবির সঙ্গে যশের কোনও প্রত্যক্ষ সম্পর্ক নেই। তাই আন্দাজ করাই যাচ্ছে নুসরতের ছবি দেখতেই এদিন এসেছিলেন তিনি। এরপর নিমেষেই টলিপাড়ায় এই খবর ছড়িয়ে পড়ে। তবে কি সত্যিই নতুন সম্পর্কে জড়ালেন যশ ও নুসরত? এই প্রশ্নের উত্তর খুঁজতে খুঁজতে যেন হঠাৎ করেই আগুনে ঘি ঢালার মত পরিস্থিতি তৈরী করল নিখিলের ইন্সটাগ্রাম পোস্ট। আজ অর্থাৎ শুক্রবার সকালে নিজের ইনস্টা হ্যান্ডেলে নিখিল লিখলেন, ‘নিজের জন্য বাঁচতে শেখো। সবসময় তৈরি থাকো ভবিষ্যতের প্রতারণার জন্য, এবং সেটাকে আলিঙ্গন করে নাও। দেখে নিও তুমি শুধু উপরেই উঠবে!’ সঙ্গে নিজের একটি সিঙ্গল ছবি জুড়ে দেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে সাদা শার্ট, চোখে নীল রঙা রোদচশমা – পিছনে দিগন্ত বিস্তৃত সমুদ্রতীরে তিনি রয়েছেন।

উল্লেখ্য, নুসরতের সঙ্গে নিখিলের সম্পর্ক যত কমজোর হচ্ছে, ততই সোশ্যাল মিডিয়ায় নিখিলের জীবনযাপন দর্শকদের কাছে প্রকাশ হচ্ছে। কখনও তিনি বলছেন সবার মাঝে নিজেকে গুরুত্ব দেওয়ার কথা এবং কখনও অতীত ভুলে ভবিষ্যতের দিকে পা বাড়ানোর প্রতি অঙ্গীকারবদ্ধ হচ্ছেন। বারবার ঈঙ্গিত দিচ্ছেন পিছনে ফিরে তাকাতে চান না তিনি। তবে, নিখিলের এই পোস্ট কি নেহাত কাকতালীয়? এর সঙ্গে ভাঙা মনের কোনও সংযোগ আছে? যদিও এই কথাটা বিশ্বাস করতে একটু মুশকিল ঠেকছে নেটনাগরিকদের। 

প্রসঙ্গত, ২০১৯ সালের ১৯ শে জুন সুদূর তুরস্কের বোদরুমে ডেস্টিনেশন ওয়েডিং করেন নিখিল জৈন ও নুসরত জাহান। অথচ মাত্র দেড় বছরেই সম্পর্কের ছন্দপতন রূপকথার প্রেমকাহিনীতে। গত মাসে এক জনপ্রিয় সংবাদমাধ‍্যমকে দেওয়া একটি সাক্ষাৎকারে যশ-নুসরতের সম্পর্কের জল্পনা নিয়ে গত মাস নিখিল জানান – ‘ওদের সম্পর্ক নিয়ে আমার পক্ষে কিছু মন্তব্য করাটা এখনই উচিত না। বিয়ে একটা পবিত্র প্রতিষ্ঠা, কেউই এটাকে কলঙ্কিত করুক বা এর সুযোগ নিয়ে তার সদ্ব্যবহার করুক তা খুবই লজ্জার।’

Tags

Related Articles

Close