নিউজবিনোদন

Arijit Singh and Badshah: অরিজিতের গ্রামের বাড়িতে বাদশা, একসঙ্গে স্কুটি চেপে ঘুরলেন গোটা গ্রাম

অরিজিতের গ্রামের বাদশা ও তাকে স্কুটিতে একসঙ্গে দেখা গেল ঘুরতে

Advertisement
Advertisement

অরিজিৎ সিং এই নামটাই যথেষ্ট। এই জনপ্রিয় গায়কের সুরে মুগ্ধ আট থেকে আশি। দেশ ছাড়িয়ে বিদেশের বুকের তাঁর জনপ্রিয়তা প্রবল। তবে এত জনপ্রিয় হওয়ার সত্ত্বেও, তার মধ্যে একটুও অহংকার বোধ নেই। আর অরিজিৎ সিং এর এই সরলতা আলাদা ভাবে মানুষের মনে জায়গা করে রয়েছে। তিনি খুবই সাদামাটা ভাবে কাটান মুর্শিদাবাদে জিয়াগঞ্জের নিজের গ্রামের বাড়িতে। আর এবার সেখানেই দেখা গেল জনপ্রিয় র‌্যাপার বাদশাকে (Arijit Singh and Badshah)।

গত বুধবার থেকে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে বলিউডের অন্যতম জনপ্রিয় গায়ক বাদশা (Arijit Singh and Badshah) স্কুটারে করে ঘুরে বেড়াচ্ছেন। সঙ্গে রয়েছেন আরেক জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং। আসলে র‍্যাপার বাদশা অরিজিৎ সিং এর জিয়াগঞ্জ এর বাড়িতে গিয়েছেন। সেখানে গিয়েই স্কুটারে করে অতীতের গ্রাম ঘুরে দেখলেন। পথ দেখালেন অরিজিৎ সিং। এর আগে বহুবার অরিজিৎ সিংকে স্কুটার চালাতে দেখা গিয়েছে। তবে এই প্রথম বাদশাকে স্কুটার চালাতে দেখা গিয়েছে।

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে। ভাইরাল ভিডিয়ো দেখা যাচ্ছে মধ্যরাতে অরিজিতের বাড়ি থেকে বের হচ্ছে বেশ কয়েকটা স্কুটি, যার প্রথমটিতে রয়েছেন অরিজিৎ সিং (Arijit Singh and Badshah)। হালকা টি-শার্ট পরে রয়েছেন তিনি। অন্য আরেকটি স্কুটিতে দেখা গেল বাদশাকে। তাঁর পরনে রয়েছে কালো টি-শার্ট। তবে কি বাদশা নতুন কোনো গানের প্রোজেক্ট নিয়ে হাজির হয়েছে অরিজিতের বাড়িতে? প্রশ্ন উঠেছে ভক্তদের মনে।

যাইহোক ভিডিওটি দেখে বেশ খুশি তুই তারকার ভক্তগণ। সেই খুশি দেখা গেল কমেন্টে বক্স জুড়েও। এক ভক্ত কমেন্ট করেছেন, ‘এটা তো বড় খবর! দুর্দান্ত কিছু আসবে মনে হচ্ছে।’ অন্য আরেকজন ভক্ত লিখেছেন, ‘আমি উত্তেজিত’। কেউ কেউ আবার দুই তারকাকে একটু একা ছেড়ে দেওয়ার আর্জি জানিয়েও কমেন্ট করলেন। প্রসঙ্গত উল্লেখ্য, সম্প্রতি অরিজিতের কণ্ঠে গাওয়া ‘জাওয়ান’ ছবির ‘চালেয়া’ সুপারহিট হয়েছে। তাঁর কণ্ঠে দেবের ‘বাগাযতীন’ ছবিতেও একটি গান রয়েছে।

Related Articles