বিনোদন

দম বন্ধ হয়ে আসছে, ক্যান্সার আক্রান্ত ছেলের চিন্তায় বিধ্বস্ত মমতাময়ী মা মিমি চক্রবর্তী

সামনেই নির্বাচন,নির্বাচন নিয়ে ইতিমধ্যেই প্রস্তুতি শুরু করে দিয়েছে রাজনৈতিক দলগুলি। সেদিক থেকে বাদ নেই তারকা সাংসদরাও। টলিপাড়ার তারকা সাংসদরাও কিন্ত ইতিমধ্যেই ব্যস্ত হয়ে পড়েছে নির্বাচন নিয়ে। সেই তালিকা থেকে কিন্ত বাদ নেই মিমি চক্রবর্তীও।

একদিকে অভিনয় অন্যদিকে পার্টির কাজ আবার ফটো শুট সবটাই একা হাতে সামলাচ্ছেন মিমি। কিন্ত হঠাৎই মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়লেন মিমি। আর তার বিপর্যস্ত হওয়ার কাহিনী নিজেই জানালেন অভিনেত্রী। হঠাৎ এরকম মানসিক অবস্থা কেনও হলো মিমির?

সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে মিমি লেখে, ‘বন্ধুরা আমি ছিন্ন বিচ্ছিন্ন, বিধ্বস্ত। আমি শ্বাস নিতে পারছি না। এই লড়াইয়ের জন্য আমার প্রয়োজন আপনাদের সাহায্যের প্রয়োজন। এতক্ষণে নিশ্চয় জেনে গিয়েছেন বাচ্চাটি কে? আমার বড় ছেলে চিকু, ও আট বছরের ল্যাব্রাডর। ও ক্যানসারে আক্রান্ত। যা এখন ছড়িয়ে পড়েছে। এখানকার চিকিৎসকরা হাল ছেড়ে দিয়েছেন এবং কোনও অস্ত্রোপচারও সম্ভব নয় বলে জানিয়েছেন। আমি চেন্নাই যেতে চাই। যে কেউ আমাকে সাহায্য করতে পারেন? তাহলে ইনবক্সে উত্তর দিন’।

মিমির সব কাজের মাঝে তিনি কিন্তু মাও বটে। মিমি যে তার দুই পোষ্যর মা। টলিপাড়ার এমন অনেক তারকাই রয়েছেন, যাঁদের কাছে পোষ্যরা ভীষণ প্রিয়। তাদের মধ্যে মিমি অন্যতমই। পোষ্যরা যে সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তীর কাছে কতটা প্রিয় একথা হয়ত অনেকেই জানেন। তাঁর দুই পোষ্য ম্যাক্স ও চিকু দুজনকেই নিজের ছেলের মতো করেই ভালোবাসেন অভিনেত্রী। সম্প্রতি, মিমির পোষ্য চিকু ৭ বছরে পা দিয়েছে। কেক কেটে তার জন্মদিনও সেলিব্রেট করেছন সাংসদ অভিনেত্রী। প্রায়ই পোষ্যদের সঙ্গে নিজের ছবি পোস্ট করতে দেখা যায় অভিনেত্রীকে। চিকুকে নিয়ে বর্তমানে ভারী চিন্তায় অভিনেত্রী।

Tags

Related Articles

Close