বিনোদন

‘গুড মর্নিং কলকাতা’ উঁচু ফ্ল্যাটে বসে এইভাবে ছেলেকে শহর চেনাচ্ছেন রাজ, ভিডিও ভাইরাল

বর্তমানে টলিপাড়ার চক্রবর্তী পরিবারে বইছে খুশির হাওয়া। কারণ সেখানে আগমন ঘটেছে নতুন অতিথির। নতুন অতিথীর কাণ্ডকারখানায় বেশ সময় কেটে যাচ্ছে তাদের। পুজোর আগেই যেন পুজোর বোনাস পেয়েছে তারা। নিশ্চয়ই বুঝতে অসুবিধা হচ্ছে না যে এখানে কাদের কথা বলা হচ্ছে? হ্যাঁ ঠিকই ধরেছেন এখানে রাজ চক্রবর্তী ও রাজ ঘরণী শুভশ্রীর ছেলে যুবানের কথাই বলা হচ্ছে। সেলেব দম্পতির ছেলে বলে কথা তাকে নিয়ে তো অনুরাগীদের উৎসাহের শেষ নেই।

এরই মাঝে আজ রবিবার, ছুটির দিনে খোশমেজাজে রাজ ও তার ছেলে যুবান।রবিবার ছুটির বেলায় বেশ গল্পে মজে উঠেছেন রাজ ও যুবান। যুবানের সাথে রাজের গল্পের একটি নতুন ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন রাজ নিজেই। জানেন রাজ তার ছেলের সঙ্গে ঠিক কি গল্প করছে?

সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে রাজ তার বাড়ির ড্রয়িং রুমের জানালায় বসে রবিবারের সকাল দেখাচ্ছে একরত্তি যুবানকে। ছোট্ট যুবানকে এখনই কলকাতার কোথায় কি রয়েছে তা চিনিয়ে রাখতে ব্যস্ত রাজ। ভিডিওটিতে রাজ যুবানকে বলছেন, ‘ এটা হল কলকাতা। কলকাতার সবাই এখন ঘুমোচ্ছে। তুমি সবাইকে বলো আমি উঠে পড়েছি অনেকক্ষণ, সবাই উঠে পড়ো। এটা আমার সিম্বা’। কোনদিকে সেকেন্ড ব্রিজ কোনদিকে হাওড়া ব্রিজ কোথায় সুন্দরবন সেসব একরত্তি ছেলেকেই বোঝাতে চেষ্টা করছিলেন পরিচালক রাজ। এরপরই শোনা গেল রাজ তার ছেলের সঙ্গে পুজোর প্ল্যানিং করছে। ‘রাজ বলছে সামনেই দুর্গাপুজো। আমরা কলকাতার সারা পুজো দর্শন করবো। আমার বেবি যাবে সেখানে ধুতি আর পাঞ্জাবি পড়ে’। যদিও ছোট্ট যুবান কতটা বুঝেছে তা সেই জানে। তবে, তার যে ভারী ঘুম পেয়েছে তা ভিডিও দেখেই স্পষ্ট। রাজ এই ভিডিওটি পোস্ট করতেই সোশ্যাল মিডিয়া ভরে গিয়েছে কমেন্টস আর লাইকে। কেউ বলছে ছেলেটা ছোট থেকে বুদ্ধিজীবী হয়ে গেল। কেউ আবার বলছে কি মিষ্টি , কেউবা বলছে ওর ঘুম পেয়েছে। মোট কথা রবিবার সকালে রাজের এই ভিডিওতে বেশ আনন্দ পেয়েছে অনুরাগীরা।

উল্লেখ্য,গত শনিবার বেলা দেড়টা নাগাদ কলকাতার এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন শুভশ্রী। জন্মের পরেই রাজ-শুভশ্রী তাদের ছেলের নাম ঠিক করে ফেলেন। নাম রাখেন যুবান চক্রবর্তী। এখন সে নার্সিংহোম থেকে ফিরেছে বাড়িতে, একটু বড়ও হয়েছে। আর খোশ মেজাজে রবিবার সকালে বাবার সঙ্গে জমিয়ে গল্প করছে সে। দেখে নিন রাজের সঙ্গে তার ছোট্ট যুবানের গল্পের সেই ভিডিও।

Tags

Related Articles

Close