বিনোদন

কঙ্গনা রানাওয়াত ‘হারামখোর’! গর্জে উঠলো বলিউডের একাংশ

বর্তমানে বলিউডের অন্যতম চর্চিত বিষয় হয়ে উঠেছে বলিউড কুইন কঙ্গনা রানাওয়াত। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই স্বজনপোষণের অভিযোগে বলিউডে তাবড় তাবড় সেলেবদের দিকে আঙ্গুল তুলেছিলেন কঙ্গনা। কিন্তু এরই মাঝে সম্প্রতি কঙ্গনার এক টুইটে ঘিরে জল্পনা তুঙ্গে।

ঘটনার সূত্রপাত কঙ্গনার এক টুইট ঘিরেই। ইতিমধ্যেই সুশান্ত মৃত্যু রহস্যে মাদকচক্রের হয়েছে ইডি। আর এই প্রসঙ্গে রণবীর সিং,রণবীর কাপুর,ভিকি কৌশলের রক্তের নমুনা পরীক্ষা করা হোক দাবিও তোলেন কঙ্গনা। শুধু তাই না তিনি নিজের টুইটার হ্যান্ডেলে টুইট করে লেখেন, ‘মুম্বাইতে থাকলে পাকিস্তান অধিকৃত কাশ্মীরের মতো অনুভূতি হচ্ছে’। শুধু তাই না পুলিশের উপর আস্থা হারিয়েছেন এমনকি মুম্বাইতে থাকতে নিরাপত্তার অভাব বোধ করছে বলেও অভিযোগ করেছেন অভিনেত্রী।

আর এরপরেই কঙ্গনার এই পোস্টে ক্ষোভে ফেটে পড়ে শিবসেনা। সেনার মুখপাত্র সঞ্জয় রাউত সুর চড়ান কঙ্গনার বিরুদ্ধে। তিনি অভিনেত্রী বিরুদ্ধে তোপ দাগিয়ে বলেন, ‘মুম্বই পুলিশকে কার্যত অপমান করছেন বলিউড অভিনেত্রী। কঙ্গনার হাতে যদি কোনও তথ্য প্রমাণ থাকে, বলিউডের সঙ্গে মাদক কারবারীদের সম্পর্ক রয়েছে তাহলে তিনি যেন থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন। শিব সেনার রাজ্যসভার সাংসদ সঞ্জয় রাওত কঙ্গনাকে মুম্বইতে প্রবেশ করতে না করেন এবং তাঁর জন্য ‘হারামখোর’ শব্দেরও প্রয়োগ করেন। কিন্তু সঞ্জয় রাওতের এই মন্তব্য ভালোভাবে নেয়নি বলিউডের একাংশ। সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময় এই ‘হারামখোর’ শব্দ ব্যবহারের বিরুদ্ধে পরিচালক অনুভব সিনহা, দিয়া মির্জা সহ রণবীর শোরে, নানা পাটেকর,সবাই গর্জে ওঠে হারামখোর শব্দের ব্যবহারে।

যদিও কাউকে রেয়াদ করার পাত্রী কঙ্গনা রানাওয়াত নয়। বরাবরই মুখের উপর সপাটে জবাব দেন বলিউড কুইন কঙ্গনা। এক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি। সঞ্জয় রাউতের টুইটের পরেই ফের বিস্ফোরক চ্যালেঞ্জ করে টুইট কঙ্গনার। তিনি বলেন, এত কিছু খোলাখুলি আলোচনা করার পরেও মুম্বই পুলিশ তার সুরক্ষার জন্য কিছুই করছে না। মুম্বই মুভি মাফিয়াদের থেকেও খারাপ মুম্বই পুলিশ এমনটাও বলেন তিনি। কঙ্গনার মুম্বইতে ফেরা নিয়ে অনেকেই অনেক ধরনের হুমকি দিচ্ছে। আগামী ৯ সেপ্টেম্বর মুম্বইতে ফেরার পরিকল্পনা করেছেন অভিনেত্রী। তিনি কখন মুম্বই বিমানবন্দরে নামছেন তা টুইট করে জানিয়ে দেবেন নিজেই। যদি কারও বাবার ক্ষমতা থাকে, তাহলে তাঁকে আটকে দেখাক কড়া হুঁশিয়ারি দেয় বলিউড কুইন কঙ্গনার।

Tags

Related Articles

Close