বিনোদন

জলের তলায় স্বামীর সাথে ঘনিষ্ঠতায় মত্ত কাজল, অভিনেত্রীর হট স্নানের দৃশ্য ভাইরাল নেটদুনিয়ায়

কয়েকদিন আগে রেড হট ব্যাকলেস পোশাকে বিভিন্ন ছবি দিয়েছিলেন তিনি। সেই পোশাকে সেক্সি ডিভা লাগছিলো অভিনেত্রীকে।

গত মাসের শেষের দিকে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। পাত্র ব্যবসায়ী গৌতম কিছলু। বিয়ের হলদি অনুষ্ঠান, মেহেন্দি, বিবাহ অনুষ্ঠান, রিসেপশন সবকিছুর ছবি তিনি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছিলেন। আর বিয়ের পরেই এই সদ্য বিবাহিত জুটি উড়ে গিয়েছিলেন মালদ্বীপে। সেখানেই তাঁদের হানিমুনের নানা মুহূর্তের ছবি শেয়ার করতেও ভোলেননি অভিনেত্রী।

মালদ্বীপে বিলাসবহুল দ‍্য মুরাকা হোটেল মধুচন্দ্রিমার জন‍্য বেছে নিয়েছেন কাজল ও গৌতম। হানিমুনের তাঁদের বেডরুমের ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। যেখানে দেখা যাচ্ছে যে মাছেদের রাজ্যে রাত কাটাচ্ছেন এই সদ্য বিবাহিত জুটি। সেখানেই তাঁদের বেডরুম। আর সেই রুমের ভিতরে স্বামীর সাথে নানান অন্তরঙ্গ মূহুর্তের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। মুহূর্তের মধ্যেই সেই ছবিগুলি ভাইরাল হয়ে যায়।

কয়েকদিন আগে রেড হট ব্যাকলেস পোশাকে বিভিন্ন ছবি দিয়েছিলেন তিনি। সেই পোশাকে সেক্সি ডিভা লাগছিলো অভিনেত্রীকে। আর এরপর হালকা নীল রঙের বিকিনি টপ ও লং মিডিতে আরও বেশি বোল্ড লাগছে কাজলকে। কোনো ছবিতে নীল রঙের টু-পিস পড়ে ব্যায়ামের পোজেও ছবি তুলতে দেখা যায় তাঁকে। আবার স্বামীর সাথে হাসিমুখে কোমর জড়িয়ে দাঁড়িয়ে পোজ দিয়েছেন কাজল। আবার একটি ছবিতে কাজল সমুদ্রের ধারে শুয়ে আছেন। আর তাঁর স্বামী তাঁর হাত ধরে দাঁড়িয়ে আছেন।

আর এবার ফের সুইমসুটে জলের তলার সমুদ্রে স্বামীর সাথে অন্তরঙ্গ মুহূর্তের ছবি দেখা গেছে কাজলকে। যা মুহুর্তে ভাইরাল হয়ে যায়। আর এইসব ছবি দেখে প্রশংসার ঝড় উঠেছে নেটদুনিয়ায়। একের পর কমেন্ট আসে অভিনেত্রীর ইন্সটাতে।

দেখুন সেইসব ছবি-

Tags

Related Articles

Close