বিনোদনভাইরাল ভিডিও

পটু হাতে স্টাইলিশ বাইক চালানোই ছেলেদের টেক্কা দেবে অভিনেত্রী গীতশ্রী রায়, দেখুন ভিডিও

যে রাধে সে চুলও বাধে কর্মক্ষেত্রে হোক বা সংসার সমানতালে দ্বায়িত্ব সামলাচ্ছেন তারা। সব বাধা পেরিয়ে সর্বক্ষেত্রে প্রমান করছে নারীরা। তাহলে বাইক চালানোর ক্ষেত্রেই বা বৈষম্য দেখা যাবে? আর তাই একইভাবে বর্তমানে দেশের তরুনদের সাথে তালে তাল মিলিয়ে তরুনীরাও বাইক রাইডিং এ এগিয়ে আসছে। লেডি বাইকার হিসেবে অনেকে নজর কেড়েছে।

তবে এবার যাকে বাইক চালাতে দেখা গেল তাকে আমরা প্রায় সকলেই চিনি রাশি ওরফে গীতশ্রী রায়। ছোটপর্দায় ধারাবাহিকে অভিনয় করে তিনি এতটাই জনপ্রিয় হয়েছিলেন যে এতবছর পার করেও রাশি নামেই তাকে বেশীরভাগ মানুষ চেনেন।

বর্তমানে টিভির পর্দায় তাকে সেভাবে দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় বেশ একটিভ তিনি। তার জীবনের নানান মুহুর্ত এর খবর ভক্তদের সাথে শেয়ার করে নেন। তাইতো বিনোদন জগত থেকে দূরে থাকলেও জনপ্রিয়তা হ্রাস হয়নি। তবে সম্প্রতি তিনি একটি ভিডিও পোস্ট করেছেন যা দেখে চমকে গেছেন সকলে। নারীদিবসে নারীপ্রগতি দিকটি যেন স্পষ্ট হয়ে উঠেছে তার পোস্ট থেকে।

ছেলেদের থেকে কোনো অংশেই মেয়েরা যে পিছিয়ে নেই তাই প্রমান করে দিলেন তিনি। কর্মক্ষেত্র হোক বা সোলো ট্রাভেল কিংবা বাইক চালানো-প্রতি ক্ষেত্রে নারী পুরুষ উভয়ই সমান ভাবে প্রতিষ্ঠিত করছেন নিজেকে। গীতশ্রী পোস্ট করা ভিডিও থেকে দেখা যাচ্ছে পটু হাতে বাইক চালাচ্ছেন তিনি। বাইক চালানো যে রপ্ত করে নিয়েছেন তা বোঝায় যাচ্ছে। ভিডিওটি পোস্ট করে নারীদিবসের শুভেচ্ছাও জানিয়েছেন তিনি।

Tags

Related Articles

Close