বিনোদন

লকডাউনে ঘরে কি কি করেছেন শাহরুখ খান, গোপন তথ্য ফাঁস করলেন গৌরী

ওই যে কথায় আছে- জুতো সেলাই থেকে চন্ডীপাঠ। এই সবকিছুই জানা আছে, শাহরুখ খানের।

বাইরের জগতের কাছে তিনি কিং খান। কিন্তু বাড়িতে তিনি সব কাজ করতে পারেন। ওই যে কথায় আছে- জুতো সেলাই থেকে চন্ডীপাঠ। এই সবকিছুই জানা আছে, শাহরুখ খানের। তিনি লকডাউনের সময় নিজের হাতে রান্না করে খাইয়েছেন তাঁর স্ত্রী গৌরী সহ গোটা পরিবারকে। আর এই খবর স্বয়ং ফাঁস করলেন গৌরী খান। করোনার জন্য বাইরে থেকে খাবার অর্ডার করতে পারছিলেন না। তাই সেই সময় এই সুপারস্টার পরিবারের জন্য একের পর সুস্বাদু খাবার রান্না করেছেন তিনি।

একটি সংবাদসংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, লকডাউনের সময় প্রথমদিকটাতে তো বাইরের খাবার অর্ডার দিতেও ভয় পাচ্ছিলাম। তাই ‘ঘর কা খানা’ তৈরি করছিল শাহরুখ নিজে এবং সবাই মিলে সেই খাবার এনজয় করেছি। ও ভালোবাসে রান্না করতে, আর আমি খেতেই বেশি ভালোবাসি। এছাড়া লকডাউন চলাকালীন বাড়িতেই বিজ্ঞাপনী শ্যুট করেছেন শাহরুখ। মন্নতের ব্যালকনিতে পাপারাতজিদের ক্যামেরায় বন্দিও হয়েছেন বাদশা।

বর্তমানে পুরো পরিবার একসাথে মন্নতে সময় কাটাচ্ছেন। কারণ মার্চ মাসে লকডাউন শুরুর আগেই মার্কিন মুলুক থেকে দেশে ফিরে আসেন তাদের বড় ছেলে আরিয়ান ও মেয়ে সুহানা। এদিন সাক্ষাৎকারে গৌরী জানিয়েছেন, আরিয়ান আপতত সাদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় কোর্স শেষ করেছে। আর কন্যা সুহানা নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয়ের অনলাইন ক্লাস নিয়ে ব্যস্ত আছে। আর আব্রাহাম স্কুলে গিয়েছে। তারা একসাথেই এখন সময় কাটাচ্ছেন।

 

View this post on Instagram

 

Sab sahi ho jaayega… Main Hoon Na remix 😄

A post shared by Gauri Khan (@gaurikhan) on

Tags

Related Articles

Close