বিনোদন

ধূমপান ছাড়তে চেয়েছিলেন সুশান্ত! ফাঁস হল অভিনেতার নিজের হাতে লেখা বেশ কিছু নোট

সুশান্তের ফার্মহাউস থেকে মিলেছে অভিনেতার নিজের হাতে লেখা ব্যক্তিগত নানা নোটস। সেখানে অভিনেতার অলীক চিন্তার কথা উঠে এসেছে।

প্রায় তিন মাস হতে চলল সুশান্ত হারা সিনে দুনিয়া। তবে, এখনও পর্যন্ত জানা যায়নি সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর আসল কারণ। ইতিমধ্যেই সুশান্ত মৃত্যুকাণ্ডের রহস্য ভেদে মাদকচক্রের হদিশ পায় তদন্তকারীরা। মাদকচক্রে জড়িত থাকার কারণে গ্রেফতার করা হয় সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকে। এরই মাঝে তদন্তকারীদের হাতে এল এক চাঞ্চল্যকর তথ্য। সুশান্তের ফার্মহাউস থেকে মিলেছে অভিনেতার নিজের হাতে লেখা ব্যক্তিগত নানা নোটস। সেখানে অভিনেতার অলীক চিন্তার কথা উঠে এসেছে।

অভিনেতা সেই নোটসে লিখেছিলেন, ‘সমস্যার সমাধান কী করে হবে? সঠিক উত্তর বলে কিছু হয় না। হয়, আরও ভাল প্রশ্ন। সুখ কেন?’ এরকম নানান কথা লিখেছিলেন অভিনেতা। অন্য একটি নোটে অভিনেতা লিখেছেন ‘যখন আমি ছিলাম, ঈশ্বর ছিলেন না। এখন ঈশ্বর আছেন, আমি নেই। তুমি যাকে খুঁজছ, সে তোমাকে খুঁজছে। তৃতীয় নয়ন, কৈলাস, সোমরস, তপস্যা, যোগ, নাসা’ এরকম নানান কথা লিখেছেন অভিনেতা।

আরেকটি নোট উদ্ধার হয়েছে যেখানে অভিনেতা ২০১৮ সালের ২৭ এপ্রিল তাঁর দৈনিক রুটিন লিখে রেখেছিলেন। সেখানে লিস্টে ‘নো স্মোকিং’ লিখে তাতে টিক দিয়েছেন সুশান্ত। অর্থাৎ অভিনেতা ধূমপান করতে চাইতেন না বা ধূমপান ছাড়তে চাইছেন তা স্পষ্ট। সেই লিস্টে আরও লেখা মধ্যরাতে অর্থাৎ রাত আড়াইটেয় ঘুম থেকে উঠতেন অভিনেতা। শুধু ঘুম থেকে উঠতেন না তারপর চা খেয়ে স্নানও করতেন। এরপর তারা দেখতেন আকাশের। এমনকি বেদমন্ত্রও জপ করতেন। একই নোটে সুশান্ত লিখেছেন, তাঁকে ‘কেদারনাথ’ ফিল্মের চিত্রনাট্য পড়তে হবে পরের দিন। বলিউড অভিনেত্রী কৃতি স্যাননের সাথে অভিনেতার সম্পর্কের কথা রটেছিল। সুশান্ত লিস্টে কৃতির সঙ্গে সময় কাটানোর কথা উল্লেখ করেছেন। মনে করা হচ্ছে এই কৃতী সেই কৃতি স্যাননই।

উল্লেখ্য,সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ৮১ দিন পর এনসিবির জেরার মুখে সব স্বীকার করে বান্ধবী রিয়া। ড্রাগ ও নিয়মিত মাদক সেবন করার অপরাধে গ্রেফতার করা হয় রিয়া চক্রবর্তীকে। বর্তমানে বাইকুলা জেলে দিন কাটছে অভিনেত্রী রিয়া চক্রবর্তীর। এক হোয়াটসঅ্যাপ চ্যাট থেকেই খুলে যায় সমস্ত রহস্য। সেই চ্যাট থেকেই নিষিদ্ধ মাদক পাচার চক্রের হদিশ পায় ইডি। সেই অনুযায়ী জিজ্ঞাসাবাদের পর মাদক সেবন ও পাচারের অভিযোগে সৌভিককে গ্রেফতার করে এনসিবি।

এরপর সুশান্ত সিং রাজপুতের হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে আটক করে ইডি। ইতিমধ্যেই এনসিবির জেরার মুখে বলিউডের একাধিক তারকার নাম নিয়েছে যারা মাদক চক্রের সঙ্গে জড়িত। সূত্রের খবর, মাদক চক্রে যুক্ত থাকার অভিযোগে রিয়া চক্রবর্তী, সারা আলি খান, অভিনেত্রী রকুল প্রীত সিং, দিল বেচারা’র পরিচালক মুকেশ ছাবড়া ও সুশান্তের পুরোনো ম্যানেজার ও বন্ধু রোহিনী আইয়ার নাম নিয়েছে। এইসবের মাঝেই প্রয়াত অভিনেতা নিয়ে বর্ণবিদ্বেষী মন্তব্য করে বিতর্কে জড়ালেন রাষ্ট্রীয় জনতা দলের নেতা অরুণ যাদব। তিনি বলেন, সুশান্ত কিছুতেই রাজপুত হতে পারেন না। কারণ রাজপুত বংশোদ্ভূতরা আত্মহত্যা করে না।

Tags

Related Articles

Close