বিনোদন
Trending

আর নেই সুশান্ত, ভিকির সঙ্গে ভালবাসায় মত্ত অঙ্কিতাকে বিধল সুশান্তের ভক্তরা

তিন মাসের বেশি হয়ে গিয়েছে কিন্তু এখনো পর্যন্ত জানা যায়নি কিভাবে মৃত্যু হলো অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। যত সময় বাড়ছে ততই যেন জল ঘোলা হচ্ছে সুশান্ত মৃত্যু কাণ্ডে। সুশান্ত মৃত্যুর পর থেকেই অভিনেতার মৃত্যুতে প্রচন্ড ভাবে ভেঙে পড়েছিলেন তাঁর প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা। এরই মাঝে যখন বলিউড উত্তাল সুশান্তের মৃত্যু রহস্য উদঘাটন নিয়ে সেইসময় ভালোবাসা মাখানো ছবি পোস্ট করে ট্রলের মুখে অঙ্কিতা।

ইতিমধ্যে সুশান্ত সিং রাজপুত মৃত্যু কাণ্ডে মাদক চক্রের হদিশ পেয়েছে তদন্তকারীরা। মাদক যোগে গ্রেফতার করা হয়েছে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকে। বর্তমানে জেলেই দিন কাটছে অভিনেত্রীর। রিয়া গ্রেফতারের পর থেকেই যেন বলিউডের বন্ধ থাকা মাদকের দরজা খুলে গিয়েছে। ইতিমধ্যেই মাদক যোগে জিজ্ঞাসাবাদ করা হয়েছে দীপিকা, সারা থেকে শ্রদ্ধাকে। বলিউড যখন সরগরম সুশান্তের মৃত্যুর রহস্য থেকে মাদক যোগ নিয়ে, তখন ভালোবাসায় ভরে গেল সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতার মন। অঙ্কিতা তাঁর বাগদত্ত ভিকি জৈনের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন, আর তাতেই জনরোষ অভিনেত্রী।

একদিকে যখন সুশান্তের মৃত্যুরহস্যের তদন্ত চেয়ে দিল্লির যন্তর-মন্তরে অনশন শুরু করেছেন সুশান্তের বন্ধু ও অনুরাগীরা। আর ঠিক সেইদিনই ইন্সটাগ্রামে একটি ভিডিও পোস্ট করে অঙ্কিতা। যেখানে অভিনেত্রী তার মা,বাবা,ভাই-বোন ও এবং সবশেষে নিজের ভালোবাসার কথা লিখেছেন। ভিডিওর শেষে অঙ্কিতা তাঁদের পারিবারিক ছবি যোগ করেছিলেন যেখানে তাঁর মা-বাবা ছাড়াও তাঁর বাগদত্ত ভিকির ছবি লক্ষ্য করা যায়। ছবি দেখে বুঝতে কাউর অসুবিধা নেই অঙ্কিতাকে আগলে রেখেছেন ভিকি। আর তাতেই নেটিজেনদের কটাক্ষের শিকার অঙ্কিতা। সুশান্ত-অনুরাগীদের একাংশ প্রশ্ন তোলেন ভিকি কেন? সুশান্ত কেন নয়?

 

View this post on Instagram

 

Can u replace these 7wonders of your life ?? No I don’t think so … Wonders of my life 💕

A post shared by Ankita Lokhande (@lokhandeankita) on

‘পবিত্র রিস্তা’ ধারাবাহিক থেকে সুশান্ত-অঙ্কিতার সম্পর্ক শুরু হলেও তা পরবর্তীকালে ভেঙে যায়। এদিন ভিকির সাথে অঙ্কিতার ছবি দেখে সুশান্ত অনুরাগীরা অনেকেই অঙ্কিতাকে প্রশ্ন করেন এত তাড়াতাড়ি কেন অন্য সম্পর্কে জড়ালেন? অনেকে অঙ্কিতাকে সমর্থন করে লিখেছেন, ‘অঙ্কিতার জীবনে বসন্ত আসা কি অপরাধ’! বলে রাখি সম্প্রতি সুশান্ত-অঙ্কিতার’ কমন ফ্রেন্ড’ ব্যবসায়ী ভিকি জৈনের সঙ্গে অঙ্কিতার ‘সিক্রেট এনগেজমেন্ট’ হয় দুই পরিবারের উপস্থিতিতে।

Tags

Related Articles

Close