অফবিট

বাইকের সামনে আসায় সাপকে ধরে চিবিয়ে খেল এই ব্যক্তি, রইলো সেই ভিডিও

টিভিতে বিয়ার গ্রিলস কে দেখে চমকে যান সকলেই, অনেকের মনেই প্রশ্ন জাগে কেমন করে চোখের সামনে জীবিত বিষধর সাপ ব্যাঙ নানারকম প্রানী ইত্যাদি মেরে খান তিনি। এবার তারই প্রতিরূপ দেখা গেল খোদ ভারতে। কত রকমই না অদ্ভুত ঘটনা ঘটে পৃথিবীতে সেরকমই এক অদ্ভুত ঘটনার সাক্ষী থাকল এবার কর্নাটক। বদলা নিতে সাপের মাথায় কামড় বসিয়ে তাকে চিবিয়ে খেলেন একজন।

খবর সূত্রে জানা গেছে মঙ্গলবার এই ঘটনাটি ঘটেছে। মদ কিনে বাড়ি ফিরছিলেন এক ব্যক্তি হঠাৎ তার বাইকের নিচে চলে আসে একটি সাপ। তারপরে বাইক থামিয়ে ওই আহত সাপকে হাতে তুলে নেন ওই ব্যক্তি। তারপর চারিদিক দেখে শুনে সোজা সাপের গায়ে কামড়, তবে তাতেও ক্ষান্ত হননি ওই ব্যক্তি। দাঁত দিয়ে সাপের গায়ের চামড়া তুলে ফেলে মাংস চিবাতে শুরু করেন তিনি। জানা গেছে ব্যক্তিটির নাম কুমার।

এই অদ্ভুত দৃশ্য দেখে লোকজনের ভিড় জমে যায় রাস্তায়। তারই মধ্যে একজন এই ঘটনাটির ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে। এরপর পুলিশ ও চলে আসে ঘটনাস্থলে। ঘটনাটি যারা প্রত্যক্ষ দেখেছেন তারা জানিয়েছেন সাপের কামড় দিতে দিতে কুমার চিৎকার করে বলেছিলেন তোর এত বড় সাহস আমার রাস্তার সামনে এসেছিস!! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর নেটিজেনদের অনেকেরই বক্তব্য স্বাভাবিক সুস্থ মস্তিস্কের হলে এই কাজ করা কখনোই সম্ভব নয়।যথেষ্ট নিন্দিত হয়েছে ব্যক্তিটির এই কাজ সকলের মনেই প্রশ্ন মানুষ এতো নির্মম হতে পারে? দেখুন সেই ভিডিও-

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Close