দেশনিউজ

”মেয়েদের সম্মান নিয়ে খেললে জীবন শেষ করে দেব”, হুঙ্কার যোগী আদিত্যনাথের

গত কয়েকদিনে বদায়ু, মেরঠ, খিরি, কানপুর সহ উত্তরপ্রদেশের একাধিক জায়গায় লভ জিহাদের ঘটনা ঘটেছে।

Advertisement
Advertisement

উত্তর প্রদেশে একের পর এক লাভ জিহাদের ঘটনায় এবার কড়া ব্যবস্থা নেবার সিদ্ধান্ত নিতে চাইছে যোগী প্রশাসন। এদিন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ হুমকির সুরে বলেন, “এখনও সময় আছে। সাবধান করে দিচ্ছি। আমাদের মেয়েদের সম্মান নিয়ে যারা খেলবে তাদের জীবন শেষ করে দেব।” এর আগে এই লভ জিহাদের বিরোধিতা করেছিলেন অসমের মন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা। তবে যোগীর মত চাঁচাছোলা ভাষায় তিনি আক্রমণ করেননি।

গত কয়েকদিনে বদায়ু, মেরঠ, খিরি, কানপুর সহ উত্তরপ্রদেশের একাধিক জায়গায় লভ জিহাদের ঘটনা ঘটেছে। আর এই একের পর এক ঘটনার জন্য উদ্বিগ্ন যোগী প্রশাসন। এমনকি ধর্ম গোপন করে হিন্দু মেয়েদের প্রেমের জালে ফাঁসানোর একাধিক ঘটনা সামনে এসেছে। আর তাই এবার কড়া ব্যবস্থা নেবার পথে উত্তরপ্রদেশ সরকার। যদিও ঠিক কী আইন প্রনয়ন হতে পারে তার আভাস পাওয়া যায়নি।

তবে যোগী আদিত্যনাথ ইতিমধ্যেই সংশ্লিষ্ট কর্তাদের সঙ্গে বৈঠক করেছেন বলে জানা গিয়েছে। আর সরকারি কর্মকর্তাদের কড়া আইন জারি করার নির্দেশ দিয়েছেন তিনি। যোগী প্রশাসনের এক করতে জানিয়েছেন যে লভ জিহাদ একটা গুরুতর সমস্যা। এটা সময় থাকতে এখনই আটকাতে না পারলে গম্ভীর সমস্যা হতে পারে। উত্তরপ্রদেশে এই লোভ জিহাদের ঘটনা জালের মতো ছড়িয়ে পড়েছে।

Related Articles