নিউজরাজ্য

মোদীকে আমার ভালো লাগে, প্রধানমন্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ তৃণমূলের নামি সাংসদ

তৃণমূলের সাংসদ তথা অভিনেতা দীপক অধিকারী ওরফে দেবের মুখে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রশংসা শোনা গেল।

Advertisement
Advertisement

তৃনমূলের দলের লোক প্রশংসা করছে প্রধানমন্ত্রীর। এবার তৃণমূলের সাংসদ তথা অভিনেতা দীপক অধিকারী ওরফে দেবের মুখে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রশংসা শোনা গেল। তবে এটাই প্রথম না যে দেব প্রধানমন্ত্রীর প্রশংসা করলেন। এর আগেই তিনি প্রধানমন্ত্রীর প্রশংসা করেছেন। এবার দেব বাংলার এক বৈদ্যুতিক মাধ্যমের সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেছেন যে নরেন্দ্র মোদীকে তাঁর ভালো লাগে। ওনার কাজও ভালো লাগে। ওনার কাজের প্রশংসা করি। দেশজুড়ে ওনেকেই মোদীকে পছন্দ করেন বলেও তিনি জানিয়েছেন।

তবে তিনি এই প্রশংসা রাজনীতির বাইরে গিয়ে করেছেন। এর আগেও তিনি বলেছেন যে ভালো কাজ করলে মানুষের প্রশংসা করা যায়। তবে এটা নিয়ে রাজনীতি করা উচিত নয় বলেও তিনি জানিয়েছেন। দেবের এই কথার পর বিজেপির নেতা জয়প্রকাশ মজুমদার মন্তব্য করেন, তিনি বলেন যে এটাই গণতন্ত্র, মানুষ ভালো কাজ করলে মানুষের প্রশংসা করবেন। কিন্তু মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী এসব শুনলে আবার মানুষের নামে কেস দিয়ে দেন।

এছাড়া তিনি মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে অনেক কথাই বলেন। তিনি আরও বলেন যে তৃণমূলের অনেক নেতাই আছেন যাঁরা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ভালবাসেন এবং ওনার প্রশংসা করেন। কিন্তু এটা তাঁরা কেউ বলতে পারবেন না, কারণ বললেই মমতা ব্যানার্জী পুলিশ লাগিয়ে ওনার বিরুদ্ধে কেস দিয়ে দেবেন। এমনকি কেউ যদি তৃণমূল ছাড়ে মমতা ব্যানার্জী তাঁর বিরুদ্ধে কেস দিয়ে দেন। এর পাশাপাশি জয়প্রকাশ বাবু দেবের প্রশংসা করে বলেন, “আমি তোমার এই কথাতে সহমত আর তোমাকে সমর্থন করছি। তুমি দল, রাজনীতি ছেড়ে একজন প্রকৃত মানুষ হয়ে দেখিয়েছ।”

Related Articles