নিউজবিনোদন

Mega Serial: শেষ হলো শুটিং! বন্ধের মুখে জি বাংলার জনপ্রিয় এই ধারাবাহিক

স্লট পরিবর্তনের কারণে অবনতি, ধারাবাহিক বন্ধের সিদ্ধান্তে সীলমোহর

Advertisement
Advertisement

সময়ের সঙ্গে সঙ্গে দর্শকদের চাহিদা বদলে যাচ্ছে। সে অনুযায়ী নিত্য নতুন কন্টেন্টের সঙ্গে বাংলা ধারাবাহিকের গল্প নিয়ে হাজির হচ্ছেন নির্মাতারা। আর নতুন নতুন ধারাবাহিক আনতে গিয়ে কিছু পুরানো ধারাবাহিককে জায়গা ছেড়ে দিতে হচ্ছে। সম্প্রতি যে খবরটি সামনে আসছে তাতে বাংলা সিরিয়াল (Mega Serial) প্রেমীদের মন কিছুটা খারাপ হতে চলেছে। কেননা খুব জনপ্রিয় একটি ধারাবাহিক বন্ধ হতে চলেছে।

কিছুদিন আগেই জনপ্রিয় ধারাবাহিক (Mega Serial) ‘ইচ্ছে পুতুল’-র ও ‘গৌরী এলো’-র স্লট পরিবর্তন করা হয়েছে। ‘ইচ্ছে পুতুল’-র সময় পরিবর্তন করে দাদাগিরিকে জায়গা করে দেওয়া হয়েছে। এদিকে ‘গৌরী এলো’-র স্লটও পরিবর্তন করে, তার জায়গায় আনা হয়েছে ‘ইচ্ছে পুতুল’-কে জায়গা করে দেওয়া হয়েছে। ‘গৌরী এলো’-কে রাত ১০টার স্লট দেওয়া হয়েছে।

এদিকে ‘খেলনা বাড়ি’-র স্লটও বার বার পরিবর্তন করা হয়েছে। বর্তমানে ৯.৩০ থেকে সম্প্রচার করা হয় এই ধারাবাহিক। তবে স্লট পরিবর্তনের কারনে ‘খেলনা বাড়ি’-তে শনির দশা। আর তাই বন্ধ হতে চলেছে এই ধারাবাহিক (Mega Serial)। ইতিমধ্যেই ধারাবাহিকের শুটিং শেষ হয়েছে। শেষ দিনের শুটিং-এ মন ভার কলাকুশলীদের।

প্রসঙ্গত উল্লেখ্য, ২০২২ সালে জি বাংলায় প্রথম শুরু হয় ‘খেলনা বাড়ি’। প্রথম থেকে ধারাবাহিকটি (Mega Serial) বেশ জনপ্রিয়তা পেয়েছিল। প্রথম দিকে সন্ধ্যা ৬.৩০ এ সম্প্রচার করা হতো এই ধারাবাহিক। টিআরপিতেও ভালো জায়গা করে নিয়েছিল। তবে স্লট পরিবর্তনের পর থেকে টিআরপি এক ধাক্কায় পরে যায়। তারপর থেকেই অবনতি শুরু। আর এখন এই ধারাবাহিক বন্ধ করার চূড়ান্ত সিন্ধানে সিলমোহর পড়েছে। তবে এই ধারাবাহিকের স্লটে কোন নতুন ধারাবাহিক আসবে? তা এখনো স্পষ্ট নয়।

Related Articles