নিউজবিনোদন

Bollywood Actress Rekha: বলিউড এভারগ্রিন রেখা! জানলে অবাক হবেন তাঁর থেকেও সুন্দরী তাঁর বোন,

রেখার বোন রেখার থেকেও সুন্দরী, কাজ করেছেন তামিল ছবিতেও

Advertisement
Advertisement

একসময় জনপ্রিয়তার সঙ্গে বলিউডে দাপিয়ে বেড়িয়েছেন অভিনেত্রী রেখা (Bollywood Actress Rekha)। তাঁর অভিনয় আজও মানুষের মনে জায়গা করে আছে। আজও এই অভিনেত্রীর অগণিত ভক্ত সংখ্যা। বয়স ৭০ হলেও তিনি এভারগ্রিন। এখনো তাঁর সৌন্দর্যে পাগল হবেন ৮ থেকে ৮০। তবে জানেন কী তাঁর ৬ বোন রয়েছে? জানেন কী তাঁর বোন তাঁর থেকেও সুন্দরী?

রেখার পিতা ছিলেন জেমিনি গণেশন, যিনি তামিল সিনেমার জনপ্রিয় অভিনেতা। তাঁর দুটি বিয়ে, প্রথম পক্ষের স্ত্রীর ৪ সন্তান। দ্বিতীয় পক্ষের স্ত্রীর দুই সন্তান। এই দ্বিতীয় পক্ষের স্ত্রীর দুটি সন্তানের একজন হলেন রেখা। এর পক্ষের আরেকজন সন্তান অর্থাৎ রেখার (Bollywood Actress Rekha) বোন হলেন রাধা গনেশন। অভিনেত্রী রেখার মতোই তিনিও সুন্দরী। জানলে অবাক হবেন, একসময় তিনি সিনেমাতেও অভিনয় করেছিলেন। সে সময়ের জনপ্রিয় মডেল হিসেবে তিনি জনপ্রিয় ছিলেন। বহু মাগানিজে তাঁর ছবি প্রকাশিত হতো।

বেশ কিছু তামিল সিনেমাতেও অভিনয় করেছিলেন রেখার (Bollywood Actress Rekha) বোন রাধা গনেশন। এমনকি রাজ কাপুরের ‘ববি’ সিনেমাতেও তাঁর অভিনয় করার কথা ছিল। ঋষি কাপুরের নায়িকা হিসেবে তাকেই পছন্দ করা হয়েছিল। তবে কোনো কারণে সেই ছবি করেননি তিনি। পরিবর্তে সুযোগ পেয়েছিলেন ডিম্পেল কাপাডিয়া। পরে তিনি দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির পরিচালক ওসমান সাঈদকে বিয়ে করে অভিনয় জগৎ ছেড়ে দেন। ১৯৮১ সালে তাঁদের বিয়ে হয়েছিল। ওসমান ও রাধা দুজনেই একে অপরের ভালো বন্ধু ছিল। সেখান থেকে প্রেম, তারপর বিয়ে। বিয়ের পর স্বামীকে নিয়ে বিদেশ চলে যান রাধা। বর্তমানে তাঁদের দুটি মিষ্টি সন্তান রয়েছে।

বহু বছর হয়ে গেল লাইমলাইট থেকে দূরে রয়েছেন রেখার বোন (Bollywood Actress Rekha) রাধা গনেশন। স্বামী ও দুই ছেলেকে নিয়ে বিদেশে সুখে সংসার করছেন। স্বামীও পরিচালকের কাজ ছেড়ে দিয়েছেন বহু আগে। তারপরই দেশ ছেড়েছেন। এদিকে অভিনয় বাদ দিয়ে সংসার নিয়েই ব্যস্ত রাধা। এ প্রসঙ্গে বলে রাখি, রেখার আরো অনেক সৎ ভাইবোন রয়েছেন। জেমিনি গনেশন তিনবার বিয়ে করেছেন, যার মধ্যে প্রথম পক্ষের সন্তান হলেন ৪ জন, দ্বিতীয় পক্ষে ২ জন এবং তৃতীয় পক্ষে ৩ জন। এরমধ্যে রাধা ছাড়াও রেখার ৫ বোন রয়েছে ও ১ ভাই।

Related Articles