নিউজবিনোদন

Katrina on Tiger 3: মারপিট করতে গিয়ে খুলে গেল ক্যাটরিনা কাইফের তোয়ালে! বেশ ভাইরাল হচ্ছে ভিডিও

ক্যাটরিনা কাইফের তোয়ালে পড়া দৃশ্য নজর কেড়েছে নেটিজেনদের

Advertisement
Advertisement

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তালিকায় প্রথমেই উঠে আসেন ক্যাটরিনা কাইফ (Katrina on Tiger 3)। যার অভিনয় ও নাচ মুগ্ধ করার মতো। ভারতের তাঁর ফ্যানফোলিং প্রচুর। এবারে এই অভিনেত্রী বেশ চর্চার মধ্যে রয়েছে। আসলে গতকাল ‘টাইগার ৩’’-র ট্রেলার মুক্তি পেয়েছে। তারপরই দেশ জুড়ে হইচই শুরু হয়েছে। এই ট্রেলার একটা জায়গায় দেখা গিয়েছে, ক্যাটরিনা কাইফের শরীর থেকে তোয়ালে পড়ে গেছে। এই দৃশ্য নজর কেড়েছে অনুরাগীদের।

সপ্তাহের শুরুতেই মুক্তি পেল সালমান খানের ‘টাইগার ৩’-র ট্রেলার। অ্যাকশনে ভরপুর ‘টাইগার ৩’-র ট্রেলার দেখে উত্তেজিত ভক্তরা। যশরাজ ফিল্ম প্রযোজিত এই ছবিটি আগামী ১২ই নভেম্বর মুক্তি পেতে চলেছে। ছবি যে দুর্দান্ত হতে চলেছে তার প্রমান মিললো ট্রেলার। ছবিতে সালমান খানকে অ্যাকশন করতে দেখা গিয়েছে। পাশাপাশি ক্যাটরিনার (Katrina on Tiger 3) অ্যাকশনও ছিল নজরকারা।

এই ছবিতে জোয়া চরিত্রে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ (Katrina on Tiger 3)। যিনি স্পাই ইউনিভার্সের প্রাক্তন পাকিস্তানি গুপ্তচর। ‘টাইগার ৩’-র ট্রেলারে ক্যাটরিনাকে একজন মহিলার সঙ্গে লড়াই করতে দেখা গেল। দুজনের পরনেই ছিল তোয়ালে। তবে এমন ভাবেই শুট করা হয়েছে, দেখে মনে হবে দুজনের পরনে কিছুই নেই। আর তোয়ালে পরেই দুজনে মারপিট করছেন। একসময় মারপিট করতে করতে খুলে যায় তোয়ালে। এই দৃশ্য নজর কেড়েছে ভক্তদের।

প্রসঙ্গত, ‘সাওয়ারিয়া’ ছবিতে তোয়ালে পরা দৃশ্যে অভিনয় করে সমালোচনার ঝড় তুলেছিলেন ক্যাটরিনার প্রাক্তন প্রেমিক রণবীর কাপুর। এবার সেই পথেই প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফ (Katrina on Tiger 3)। যিনি তোয়ালে পড়া দৃশ্যে অভিনয় করে নতুন করে সমালোচনার ঝড় তুলতে চলেছেন। যাইহোক ‘টাইগার ৩’ যে বক্সঅফিসে ঝড় তুলতে চলেছে তা ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে। ‘টাইগার ৩-তে এন্ট্রি নিয়েছেন ইমরান হাসমি। এই ছবিতে একটি ছোট্ট ভূমিকায় শারুখ খানকেও দেখা যাবে।

Related Articles