নিউজবিনোদন

Karan Johar: কোন সুন্দরীকে ভালোবেসে অবিবাহিত থাকলেন করণ জোহর? জানুন বিস্তারিত

করণ জোহরের সারা জীবন অবিবাহিত থাকার কারণ প্রকাশ পেলো

Advertisement
Advertisement

বলিউডের বেশিরভাগ হিট রোম্যান্টিক সিনেমার পরিচালক হলেন করণ জোহর(Karan Johar), তিনি দর্শকদের উপহার দিয়েছেন বহু সুন্দর ছবি। যার মধ্যে উল্লেখযোগ্য হল, ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘কভি খুশি কভি গম’, ‘কভি অলবিদা না কহনা’ বা হালের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ এর মতো সিনেমাগুলো। নিজে এত প্রেমের ছবি পরিচালনা করলেও বাস্তবে তার জীবনে আদৌ কি কোনদিন প্রেম এসেছিল? তার সিনেমা দর্শকের মন জয় করলেও নিজের জীবনে প্রেমের ক্ষেত্রে তিনি ব্যর্থ। তার প্রেমের আসল পরিচয় জানলে আপনি অবাক না হয়ে পারবেন না।

বলিউডের রুপোলি পর্দায় বিগত কয়েক বছর ধরে দেখা যায়নি করণ জোহর (Karan Johar),পরিচালিত কোন প্রেমের ছবি। কিন্তু খুব শীঘ্রই তিনি নতুন ছবি পরিচালনা করতে চলেছেন। তার কর্মজীবন যেমন সর্বদাই চর্চার শিরোনামে থাকে তেমনি তার ব্যক্তিগত জীবন নিয়েও দর্শকদের কম কৌতূহল নেই। তার ব্যক্তিগত জীবন কিন্তু যথেষ্টই চর্চিত।

কোনদিনও নিজের লাভ লাইফ নিয়ে বিশেষ চর্চা করেননি এই পরিচালক (Karan Johar)। কার প্রেমে ব্যর্থ হয়ে তিনি সারা জীবন অবিবাহিত থাকলেন সেটি কিন্তু এতদিন রহস্য ছিল। বর্তমানে নিজের ৫১ তম জন্মদিনে অবশেষে তার নাম প্রকাশ্যে আসলো। তিনি ছিলেন বলিউডের এক সুন্দরী নায়িকা এবং বহু সিনেমাতেও তিনি অভিনয় করেছেন।

করণ‌ যখন বয়সে খুবই ছোট ছিল তখন এই নায়িকার প্রেমে পড়েছিলেন এমনটাই শোনা যায়। বর্তমানে সেই নায়িকাকে বলিউডের কোন সিনেমাতে আর দেখা যায় না কিন্তু পরিচালকের মনে আজও তার জায়গা একই রকম ভাবে আছে। এখন আসল প্রশ্ন হল কে সেই বলিউড সুন্দরী যার প্রেমে পাগল ছিলেন করণ‌ (Karan Johar)।

নায়িকার নাম শুনলে আপনি অবাক না হয়ে পারবেন না। তিনি আর কেউ নন অক্ষয় পত্নী টুইংকেল খান্না। করণের ছোটবেলায় খুব ঘনিষ্ঠ বন্ধু ছিলেন টুইংকেল খান্না। দুজনে একই বোর্ডিং স্কুলে পড়াশোনা করতেন এবং তখন থেকেই তার প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন এই পরিচালক। করণ টুইঙ্কলের প্রতি যথেষ্টই আকৃষ্ট ছিলেন সেই কারণেই ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবির টিনা চরিত্রের জন্য প্রথমে টুইঙ্কল কে এপ্রোচ করেছিলেন। কিন্তু টুইংকেল খান্নার সেই অফার প্রত্যাখ্যান করেছিলেন। এই ছবিতে অভিনয় করেন রানি মুখার্জি (Rani Mukerji)। তার এই প্রত্যাখ্যান ভেঙে দিয়েছিল করণ জোহরের মনকে। তারপর টুইংকেল খান্না অক্ষয় কুমারের সঙ্গে বিবাহ করেন।

Related Articles