নিউজবিনোদন

Nayantara: অ্যাটলির উপর ক্ষুব্ধ অভিনেত্রী নয়নতারা, বলিউডে কাজ না করার সিন্ধান্ত

Advertisement
Advertisement

বক্স অফিস জুড়ে চলছে জাওয়ান ঝড় গত ৭ই সেপ্টেম্বর মুক্তি পেয়েছে ছবিটি। তারপর থেকে এখনো পর্যন্ত সাফল্যের সঙ্গে ব্যবসা করে চলেছে। ছবিটির পরিচালনা করেছেন পরিচালক অ্যাটলি। এই ছবিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছে দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেত্রী নয়ন তারাকে (Nayantara)। ‘জাওয়ান’ সিনেমার হাত ধরেই বলিউডে পা রেখেছেন অভিনেত্রী। তবে সম্প্রতি ‘জাওয়ান’ ছবি নিয়ে বিরক্ত প্রকাশ করলেন অভিনেত্রী। চলুন বিস্তারিত জেনে নিন।

নয়ন তারার (Nayantara) প্রথম বলিউড সিনেমা ‘জাওয়ান’ বক্সঅফিস কাপাচ্ছে। তবে এরই মাঝে অনেকে মনে করছেন অভিনেত্রী এই ছবি নিয়ে খুশি নন। সূত্র মারফত জানা যাচ্ছে, অভিনেত্রী নয়ন তারা আর বলিউডে কাজ করতে চাইছেন না। তিনি পরিচালক অ্যাটলির প্রতি ক্ষোভ প্রকাশ করেছেন। অভিনেত্রীর বক্তব্য, সিনেমার অনেক জায়গা থেকে তাঁর দৃশ্য বাদ দেওয়া হয়েছে এবং মুখ্য অভিনেত্রী হওয়ার সত্ত্বেও তাঁকে সাইড লাইন হিসাবে রাখা রয়েছে।

অভিনেত্রী আরো বলেন যে, তাঁর পরিবর্তে দীপিকা পাডুকোনকে বেশি হাইলাইট করা হয়েছে ছবিতে। সকলেই জানেন জাওয়ান ছবিতে একটি ক্যামিও চরিত্রে দেখা গিয়েছে দীপিকাকে। তাঁর এই চরিত্র বেশ পছন্দ করেছেন দর্শক। ছবিতে বেশ গুরুত্ব ছিল দীপিকার। তাই অনেকেই মনে করছেন, দীপিকা ক্যামিও চরিত্রে নয়, বরং গুরুত্বপূর্ণ চরিত্রে ছিলেন। আর তাই শোনা যাচ্ছে, নয়ন তারা (Nayantara) আর বলিউডে কাজ করবেন না বলে ঠিক করেছেন।

জানিয়ে রাখি, ‘জাওয়ান’ ছবির প্রচারে দেখা যায়নি নয়ন তারাকে। এমনকি ‘জাওয়ান’ এর সাকসেস পার্টিতেও তাঁর দেখা মেলেনি। সেখান থেকেই অনেকে এমন ধারণা করছেন। যদিও অভিনেত্রী কোনো ছবির প্রমোশনেই যান না। তিনি নো প্রমোশন নীতিতে বিশ্বাস করেন। তিনি মনে করেন, তাঁর কাজ শুধু অভিনয় করা, ছবির প্রচার করা হয়। তবে আগামী দিনে নয়ন তারাকে (Nayantara) বলিউডের আর কোনো ছবিতে দেখা যাবে কি না তা সময়ই বলবে।

Related Articles