নিউজরাশিফল

Mars transit: মঙ্গল গ্রহের চিত্রা নক্ষত্রে প্রবেশ, বদলে যেতে চলেছে এই তিনটি রাশির জীবন

মঙ্গলের চলনে এই তিন রাশির খুলবে ভাগ্যের দরজা, জানুন কোন কোন রাশি

Advertisement
Advertisement

নক্ষত্র পরিবর্তনের পথে এবার মঙ্গল গ্রহ। সূর্য উত্তরা ফাল্গুনী নক্ষত্রে বিচরণ করায় চিত্রা নক্ষত্রে (Mars transit) প্রবেশ করবে মঙ্গল। বৈদিক জ্যোতিষ শাস্ত্রে মঙ্গল গ্রহকে বীরত্ব, পরাক্রম, ভূমি, সাহস ইত্যাদির গ্ৰহ বলে মনে করা হয়। ২৩শে সেপ্টেম্বর চিত্রা নক্ষত্রে মঙ্গলের প্রবেশের চিন্তাধারা রয়েছে। এই মঙ্গলের নক্ষত্র পরিবর্তনের ফলে তিনটি রাশির জাতক-জাতিকাদের জীবনে যথেষ্ট প্রভাব পড়বে। তাদের জীবনে উন্নতি ঘটবে। ভাগ্য তাদের সহায় থাকবে। এই তিন মাসের জাতক-জাতিকাদের জীবনের সর্বোপরি কি কি পরিবর্তন ঘটতে চলেছে, চলুন জেনে নেওয়া যাক।

সিংহ রাশি (Mars transit effect on Leo)

মঙ্গল গ্রহের (Mars transit) চিত্রা নক্ষত্রে প্রবেশের ফলে এই রাশির জাতক-জাতিকারা জীবনে যথেষ্ট উন্নতি করতে পারবেন। সঠিক জীবনসঙ্গীর খোঁজ পেতে চলেছেন। এছাড়া এই রাশির জাতকদের উপার্জনের পথ যথেষ্ট প্রশস্ত থাকবে। পিতৃ সম্পত্তি থেকে ভালো অংশ লাভ করবেন। যথেষ্ট শ্রদ্ধা ও সম্মান লাভ করবেন এই রাশির জাতক-জাতিকরা। এছাড়া চাকরি বা ব্যবসার জন্য বিভিন্ন জায়গায় ঘুরতে যাওয়ার সুযোগ রয়েছে। এমনকি কোন প্রতিযোগিতামূলক কাজে অংশগ্রহণের মাধ্যমে সফলতা অর্জন করারও সম্ভবনা রয়েছে।

মেষ রাশি (Mars transit effect on Aries)

মঙ্গল যেহেতু মেষ রাশির অধিপতি, সেহেতু মঙ্গলের চিত্রা নক্ষত্রে (Mars transit) প্রবেশ যথেষ্ট লাভজনক হবে। মেষ রাশির জাতক-জাতিকারা যেমন একাধারে ধন-সম্পদ লাভ করবেন, তেমনি অন্যের সম্পত্তি ক্রয় করারও ক্ষমতা রাখবেন। এছাড়া যদি কোন পরিকল্পনা করে থাকে সেটিও সফল হবে বলে আশা করা যাচ্ছে। ধর্মীয় কাজে অংশগ্রহণ করতে পারেন এই রাশির জাতক-জাতিকারা। ধর্মীয় কাজকর্মের ক্ষেত্রে তার যথেষ্ট টান থাকবে। এছাড়া দাম্পত্য জীবনে স্বামী-স্ত্রীর মধ্যে প্রেম ভালোবাসা ও যথেষ্ট সুখ বজায় থাকবে এই রাশির জাতক-জাতিকাদের।

ধনু রাশি (Mars transit effect on Sagittarius)

মঙ্গল গ্রহের চিত্রা নক্ষত্রে প্রবেশ ধনু রাশির জাতক-জাতিকাদের জন্য যথেষ্ট শুভ হবে। যেকোনো কাজ এরা ব্যক্তিত্বের সাথে সফল করতে পারবেন। এছাড়াও কাজের ক্ষেত্রে আত্মবিশ্বাস বাড়বে। চাকরিজীবী হলে কর্মক্ষেত্রে আপনার পদোন্নতি হবে। এছাড়াও ব্যবসার ক্ষেত্রেও যথেষ্ট লাভ করতে পারবেন। যেকোনো কাজের ক্ষেত্রে সঠিক পরিকল্পনা দিয়ে সবাইকে সাহায্য করতে পারবেন এই রাশির জাতক-জাতিকারা। এই সময় যদি ধনু রাশির জাতক-জাতিকারা কোন জায়গায় লগ্নি করেন, তার সাহায্যে ধন-সম্পদ বৃদ্ধি পাবে।

Related Articles