নিউজবিনোদন

Parineeti-Kiara: কিয়ারা ও পরিণীতি স্বামীর মঙ্গল কামনায় পালন করলেন এই ব্রত

সোশ্যাল মিডিয়া ভাইরাল কিয়ারা ও পরিণীতির ব্রত পালনের ছবি

Advertisement
Advertisement

গত বুধবার ছিল ‘করবা চৌথ’ ব্রত। স্বামীর মঙ্গলের জন্য এদিন অনেকেই ‘করবা চৌথ’ পালন করলেন। কার্তিক মাসের প্রথম পূর্ণিমার পর কৃষ্ণপক্ষের চতুর্থী তিথিতে পড়েছে ‘করবা চৌথ’ ব্রত। এদিন স্বামীর মঙ্গল সাধনের জন্য ব্রত পালন করলেন নব বিবাহিতা বলি কুইন কিয়ারা ও পরিনিতা (Parineeti-Kiara)। কেমন ভাবে সাজলেন তাঁরা? কীভাবে উৎযাপন করলো এই বিশেষ দিন? তারই এক ঝলক প্রকাশ পেয়েছে সোশ্যাল মিডিয়ায়।

বিয়ের পর স্বামীর মঙ্গলের জন্য প্রথম বার ‘করবা চৌথ’ ব্রত পালন করলেন অভিনেত্রী কিয়ারা আডবানী (Parineeti-Kiara)। এদিন বিশেষ ব্রত পালন করার জন্য কিয়ারা উপস্থিত হয়েছিলেন নিজের শশুরবাড়ি। সেখান থেকেই এই বিশেষ ব্রত পালন করলেন। অভিনেতা সিদ্ধার্থ নিজের ইনস্ট্রগ্রাম থেকে একটি ছবিও শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, “ধন্য”। ছবিতে দেখা যাচ্ছে কিয়ারা ও সিদ্ধার্থ টেরেসে দাঁড়িয়ে একে অপরের দিকে তাকিয়ে রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

 

অন্য দিকে এই বিশেষ ব্রত পালন করতে ভুললেন না নব বিবাহিতা পরিণীতি চোপড়া (Parineeti-Kiara)। দিল্লিতে রাঘব চাড্ডার বাড়িতেই এই বিশেষ ব্রত পালন করতে দেখা গেল দুজনকে। বুধবার সকালে রাঘব চাড্ডা একটি ছবি পোস্ট করেন। সেখানে দেখা যাচ্ছে, রাঘব স্ত্রীর (পরিণীতি) হাতে মেহেন্দি পড়িয়ে দিচ্ছেন। বেশ ঝলমলে পোশাকে দেখা গিয়েছে দুজনকে।

 

View this post on Instagram

 

A post shared by @parineetichopra

 

প্রসঙ্গত উল্লেখ্য, চলতি বছরের ৭ ফেব্রুয়ারি বিবাহ বন্ধনে আবদ্ধ হন কিয়ারা ও সিদ্ধার্থ। রাজস্থানের জয়সলমে ধুমধাম করে তাঁদের বিবাহ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। অন্যদিকে গত ২৪শে সেপ্টেম্বর সাত পাকে বাধা পড়েন রাঘব-পরিণীতি। রাজস্থানের উদয়পুরের লেক প্যালেসে ধুমধাম করে বিয়ে হয় তাদের। আর স্বামীর মঙ্গল প্রার্থনায় বিয়ের প্রথম ‘করবা চৌথ’ ব্রত পালন করলেন দুই বি-টাউন অভিনেত্রী (Parineeti-Kiara)।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

 

Related Articles