নিউজবিনোদন

Karan Vivek Clash: আরো একবার প্রকট হলো করণ-বিবেক বিবাদ! বিস্তারিত জানুন

জাতীয় পুরস্কার বিজয়ীদের গ্রুপ ছবি থেকে বাদ গেল করণ জোহর! কারণ জানুন

Advertisement
Advertisement

গতকাল অর্থাৎ ১৭ই অগাস্ট দেশের কলাকুশলীদের ন্যাশনাল পুরস্কার তুলে দিলেন ভারতের বর্তমান রাষ্ট্রপতি দৌপ্রদী মুর্মু। সকল বিজয়ীরা এদিন দিল্লিতে পৌঁছেছিলেন। উপস্থিত ছিলেন আলিয়া ভট্ট থেকে অল্লু অর্জুন, কৃতি শ্যানন, বিবেক অগ্নিহোত্রী, করণ জোহর, শ্রেয়া ঘোষাল, পল্লবী জোশী, পঙ্কজ ত্রিপাঠীর মতো অভিনেতা অভিনেত্রীরা। দিল্লির বিজ্ঞান ভবনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল (Karan Vivek Clash)।

জাতীয় পুরস্কার নেওয়ার শেষে বিজয়ীরা মিলে একটি গ্রুপ ছবি তোলা হয়। বহু বছর ধরে এই রীতিই চলে আসছে। এবারেও তার অন্যথা হয়নি। আর এই গ্রুপ ছবিই নিজেই সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে শেয়ার করেন ‘দ্য কাশ্মীর ফাইলস্’-এর পরিচালক বিবেক অগ্নিহোত্রী (Karan Vivek Clash)। এরপরই এই ছবিকে ঘিরে শুরু হয় নানা জল্পনা কল্পনা।

৬৯তম জাতীয় চলচ্চিত্র পুরস্কার নেওয়ার শেষে যে গ্রুপ ছবি নেওয়া হয়েছিল, সেই ছবি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করেছেন বিবেক। তবে সেই ছবি থেকে কেটে বাদ দিয়েছেন করণ জোহরকে (Karan Vivek Clash)। তবে ওয়াহিদা, শ্রেয়া, আলিয়া, কৃতি, পল্লবীর ছবি শেয়ার করে তিনি ক্যাপশন দিয়েছেন, ‘কত প্রতিভা! নারী শক্তি।’

আসলে আগা গোড়াই করণ জোহর ও বিবেক অগ্নিহোত্রীর (Karan Vivek Clash) মধ্যে যে সম্পর্ক খুব ভালো ছিল না কিন্ত নয়। বার বার পরিচালক বিবেকের মুখে করণের বিরুদ্ধে নানা অভিযোগ শোনা গিয়েছে। করণ জোহর পরিচালিত ছবির গুনগুত মান নিয়েও তিনি নানা সময় নানা অভিযোগ এনেছেন। এমনকি বিবেক অগ্নিহোত্রী মনে করেন, করণ জোহর ভারতের সংস্কৃতি নষ্ট করেছেন। এদিন তাই যখন করণ জোহর জাতীয় পুরস্কার নিচ্ছিলেন তখন বিবেকের মুখে বিরক্তির প্রকাশ দেখা গিয়েছে। আর করণের সঙ্গে বিবাদের জেরেই তিনি এই গ্রুপ ছবি থেকে তাঁকে বাদ দিয়েছেন।

Related Articles