দেশনিউজবিনোদন

প্রাণ সংকটে কঙ্গনা রানাওয়াত? CRPF জওয়ান দিয়ে সুরক্ষার ব্যবস্থা করল কেন্দ্র সরকার

Advertisement
Advertisement

বরাবরই চাঁচাছোলা জবাব দিতেই পছন্দ করেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই একাধিকবার অভিযোগের আঙুল তুলেছেন বলিউডের তাবড় তাবড় সেলেবদের দিকে। তবে, সম্প্রতি কঙ্গনার এক টুইট ঘিরে চলছিল চাপানউতোর। এমনকি শিব সেনার রাজ্যসভার সাংসদ মুখপাত্র সঞ্জয় রাউত কঙ্গনাকে মুম্বইতে প্রবেশ করতেও না করেন। আর তারপরেই কেন্দ্রীয় সরকারের তরফে অভিনেত্রীর জন্য ওয়াই ক্যাটাগরির সুরক্ষার ব্যবস্থা করা হয়। আর তারপরেই ধন্যবাদ জানিয়ে ফের উত্তেজক টুইট বোমা কঙ্গনার।

বেশ কয়েক দিনের পরিস্থিতিতে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের সুরক্ষা নিয়ে চিন্তায় পড়ে কেন্দ্রীয় সরকার। আর তাই কেন্দ্রিয় সরকারের পক্ষ থেকে অমিত শাহ কঙ্গনাকে ওয়াই ক্যাটাগরির সিকিউরিটি দেওয়ার কথা জানান মুম্বইতে আসার জন্য। ফলে অভিনেত্রীর সুরক্ষার স্বার্থে তাঁর সঙ্গে থাকবেন তিনটি শিফট মিলিয়ে তিনজন ব্যক্তিগত নিরাপত্তা আধিকারিক ও ১০-১১ জন কম্যান্ডো। এমনকি বাড়িতেও মোতায়েন থাকবেন সিআরপিএফ জওয়ানরা।

এই সিদ্ধান্ত জানতেই ফের টুইট কঙ্গনা রানাওয়াতের। টুইট করে অভিনেত্রী লেখেন, ‘প্রমাণ হয়ে গেল কোনও ফ্যাসিবাদী শক্তি জাতীয়তাবাদী কণ্ঠকে রোধ করতে পারবে না। কঙ্গনা বলেন যে তিনি অমিত শাহর কাছে কৃতজ্ঞ ভারতের মেয়েদের আত্মসম্মান রক্ষা করার জন্য’। বর্তমানে কঙ্গনা হিমাচলের মানালিতে থাকেন। তবে,আগামী ৯ তারিখ মুম্বইয়ে ফিরবেন তিনি।

প্রসঙ্গত, এই উত্তেজক ঘটনার সূত্রপাত সুশান্ত মৃত্যু রহস্যে ইডি মাদকচক্রের হদিশ পাওয়ার অভিনেত্রী কঙ্গনার টুইট ঘিরে। টুইট করে অভিনেত্রী বলেন রণবীর সিং,রণবীর কাপুর,ভিকি কৌশলের রক্তের নমুনা পরীক্ষা করা হোক দাবিও তোলেন কঙ্গনা। শুধু তাই না তিনি নিজের টুইটার হ্যান্ডেলে টুইট করে লেখেন, ‘মুম্বাইতে থাকলে পাকিস্তান অধিকৃত কাশ্মীরের মতো অনুভূতি হচ্ছে’। পাশাপশি পুলিশের উপর আস্থা হারিয়েছেন এমনকি মুম্বাইতে থাকতে নিরাপত্তার অভাব বোধ করছে বলেও অভিযোগ করেন অভিনেত্রী।

কিন্তু কঙ্গনার এই মন্তব্যে ক্ষোভে ফেটে পড়ে শিবসেনা। শিব সেনার রাজ্যসভার সাংসদ সঞ্জয় রাউত অভিনেত্রীর বিরুদ্ধে তোপ দাগিয়ে বলেন, ‘মুম্বই পুলিশকে কার্যত অপমান করছেন বলিউড অভিনেত্রী। কঙ্গনার হাতে যদি কোনও তথ্য প্রমাণ থাকে, বলিউডের সঙ্গে মাদক কারবারীদের সম্পর্ক রয়েছে তাহলে তিনি যেন থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন। এমনকি সঞ্জয় রাওত কঙ্গনাকে মুম্বইতে প্রবেশ করতেও না করেন। অন্যদিকে গতকালই হিমাচলের মুখ্যমন্ত্রী কঙ্গনা প্রসঙ্গে বলেন রাজ্যের মেয়ে কঙ্গনা। তাঁকে নিরাপত্তা দেওয়া কর্তব্য। এমনকি কঙ্গনার বাবা নিরাপত্তার জন্য অনুরোধ করেছিলেন দাবি তার। যেমন কথা তেমন কাজ। সকলের অনুরোধ মেনে কঙ্গনাকে নিরাপত্তা দে ওয়ার ব্যবস্থা করল কেন্দ্রীয় সরকার।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles