×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

অ্যাকশন মুডে ভারত, সন্ত্রাসের ‘আঁতুড় ঘর’ পাকিস্তানকে উচিৎ শিক্ষা দিলো ভারতীয় সেনা

ফের যুদ্ধ বিরতি চুক্তি লঙ্ঘনের অভিযোগ পাক সেনার বিরুদ্ধে। ঘটনাটি পুঞ্চ সেক্টরের। জানা গিয়েছে ঘটনাটি গত বৃহস্পতিবারের। অতর্কিতে হামলা চালায় পাকিস্তানী সেনা। সেনা সূত্রে জানা গিয়েছে ভারতীয় সেবার যোগ্য জবাবে নিহত হয়েছে ৫ পাকিস্তানী সেনা। আহত আরও ৩।

বৃহস্পতিবার রাতে পুঞ্চ সেক্টরে নিয়ন্ত্রণ রেখা বরাবর হামলা হয়। চলে গুলি, হয় বোমা বর্ষণও। সীমান্ত এলাকায় থাকা ভারতীয় নাগররিক সুবিধা কেন্দ্রগুলিকে লক্ষ্য করে হামলা চালায় পাক সেনা। প্রত্যুত্তরে ভারতীয় সেনাও গুলি চালিয়ে ছত্রভঙ্গ করে হামলাকারীদের। পাক সেনাদের একাধিক বাঙ্কার নষ্ট করে দেওয়া হয়েছে বলে জানানো হয়েছে সেনার তরফ থেকে।

উল্লেখ্য বারবার যুদ্ধ বিরতি চুক্তি লঙ্ঘন করে চলেছে পাক সেনা। গত বেশ কয়েকমাস ধরেই জম্মু-কাশ্মীর সীমান্তে পাক ড্রোনের গতিবিধি লক্ষ্য করা গেছে বলে অভিযোগ। কিছুদিন আগে পাক সেনার একটি ড্রোনকে গুলি করে নামায় ভারতীয় সেনা।

বারবার ভারতীয় ভূখণ্ডে অনুপ্রবেশের চেষ্টা চালাচ্ছে পাক সেনা বলে অভিযোগ বিএসেফের। গত বুধবার পুঞ্চের মানকোট সেক্টরে গুলিবর্ষণ করে পাক সেনা। ভারতীয় জওয়ানদের তৎপরতায় এই অনুপ্রবেশের চেষ্টাগুলি একাধিকবার রোখা গেছে।