নিউজবিনোদন

Soumitrishna kundu: রাজনীতিতে পা দিচ্ছেন সৌমিতৃষা; আছে দুর্দান্ত চমক

সবার প্রিয় মিঠাই নাকি আসতে চলেছেন রাজনীতিতে, আদৌ কি সত্যি এই খবর?

Advertisement
Advertisement

ছোট পর্দায় রীতিমত আলোড়ন সৃষ্টি করেছিলেন মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু (Soumitrishna kundu)। জি বাংলায় সম্প্রচারিত হওয়া মিঠাই ধারাবাহিকের জনপ্রিয়তা সম্পর্কে আশা করি সবাই জানে। সিরিয়ালের মাধ্যমে সৌমিতৃষা পৌঁছে গেছে ঘরে ঘরে। ছোটপর্দার জার্নি তার সফল হয়েছে যখন তিনি সুযোগ পেয়েছেন দেবের সাথে ডেবিউ করার। এই সুযোগ সত্যি কজন পায়, কিন্তু সম্প্রতি শোনা যাচ্ছে তিনি নাকি প্রবেশ করতে চলেছেন রাজনীতিতে।

সাফল্যের সাথে কিন্তু জড়িয়ে থাকে কিছু বিতর্ক। এক সাক্ষাৎকারে তিনি (Soumitrishna kundu) জানান যে, মহালয়ার সিরিয়ালে অভিনয় করা তিনি কখনোই উপভোগ করেন না। গত দুই বছর তিনি বাধ্য হয়ে অভিনয় করেছেন ঠিকই তবে তাও মন থেকে না। এই কথার জন্য তাকে যথেষ্ট ট্রোল হতে হয়েছে।

সৌমিতৃষা (Soumitrishna kundu) সম্প্রতি ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করেছেন যাতে দেখা যাচ্ছে একটি বাচ্চা তার মাসীর পোশাকের দিকে তাকিয়ে আছে যার রং হলো সবুজ। ভিডিওর ক্যাপশনে লেখা আছে সবুজ রং সে পছন্দ করে না। মিঠাই ওরফে সৌমিতৃষা ঠিক বাচাটির মতই, সবুজ রঙ তাকে প্রভাবিত করতে পারেনা।

কিভাবে এই ভিডিওর মাধ্যমে চর্চায় আসেন তিনি? চলুন খোলসা করে বলা যাক, আসলে কিছুদিন আগেই শাসক দলের হয়ে আসন্ন ভোটে দেখা যাবে মিঠাইকে (Soumitrishna kundu) এমন খবর সামনে এসেছিল। ২১ জুলাই এর মঞ্চে তাকে মুখ্যমন্ত্রীর সঙ্গে ঘনিষ্ঠ হতে দেখা যায় আর জল্পনার সূচনা সেখান থেকেই। তিনি কি রাজনীতিতে প্রবেশ করবেন শিগগিরই নাকি অন্য কোনো পরিকল্পনা আছে?

Port of Soumitrishna kundu

সবুজ রঙের সাথে কোন দলের সম্পর্ক আছে তা আর বুঝতে অসুবিধা নেই কারোর। তিনি তার উত্তর সোজাভাবে না দিয়ে দিলেন ঘুরিয়ে। প্রধান সিনেমার শুটিং শেষ করে কলকাতাতে ফিরেছেন তিনি এবং বাকি সিনেমার শুটিং হবে এখানেই। ডিসেম্বর মাসে বড়দিনে আশা করা যাচ্ছে মুক্তি পাবে এই ছবি। তবে ঠিক একই সময়ে বড় বাজেটের দুটি ছবি মুক্তি পাবার সম্ভাবনা আছে। তাই প্রধানের মুক্তি পিছন হতে পারে।

Related Articles