Featuredনিউজ

Filpkart Sale: চলছে ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে! এই স্মার্টফোনগুলি উপর পাওয়া যাচ্ছে ৮০০০ টাকার ছাড়

OnePlus থেকে শুরু করে Nothing Phone-এর উপর পাওয়া যাচ্ছে আকর্ষণীয় ছাড়!

Advertisement
Advertisement

চলছে ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে সেল (Filpkart Sale)। গত ৮ই অক্টোবর থেকে এই সেল শুরু হয়েছে। এখানে আকর্ষণীয় ছাড়ের সাথে কিচেন সামগ্রী, গ্যাজেট, পোশাক, স্মার্টফোন ইত্যাদি পেয়ে যাবেন। পুজোর সময় যদি আপনি নতুন স্মার্টফোন কেনার কথা ভাবেন তাহলে আপনার কাছে এটি এক দারুন সময়। ফিল্পকার্টের এই সেলে স্মার্টফোন কেনার উপর দেওয়া হচ্ছে ৮ হাজার টাকার ছাড়। কোন কোন স্মার্টফোন কেনার ক্ষেত্রে এই ছাড় মিলবে? চলুন জেনে নিন।

Realme GT2 Pro: ৬.৭ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে বিশিষ্ট রিয়েলমির এই স্মার্টফোনটি ফ্লিপকার্ট সেলে (Filpkart Sale) মাত্রা ২৭,৯৯৯ টাকায় পাওয়া যাবে। যেখানে এই স্মার্টফোনের দাম ৩৫,৯৯৯ টাকা। স্মার্টফোনটি স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর দ্বারা চালিত হবে, যেখানে ৫০০০ এমএএইচ ব্যাটারি ও ৫০ মেগাপিক্সেল ক্যামেরাও দেওয়া হয়েছে।

POCO F5: পোকো কোম্পানি এই স্মার্টফোনে পেয়ে যাবেন ৬.৬৭ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে। এছাড়া থাকবে ৫০০০ এমএএইচ ব্যাটারি, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটি স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর দ্বারা চালিত হবে। পাওয়া যাবে ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা সেটআপ। বাজারে এর দাম ২৭,৯৯৯ টাকা। কিন্তু ফ্লিপকার্ট সেলে (Filpkart Sale) এটি মাত্র ২১,৯৯৯ টাকায় পাওয়া যাবে।

Moto Edge 40: ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে সেলে Moto Edge 40 স্মার্টফোনটি খুবই সস্তায় মিলবে। বাজারে এর দাম ২৯,৯৯৯ টাকা। কিন্তু সেলে ৬০০০ টাকার ছাড়ে মাত্র ২৩,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। স্মার্টফোনটি বিশেষত্ব হলো, এটি ৬.৫ ইঞ্চির ফুলএইচডি+ পি-ওলেড ডিসপ্লে বিশিষ্ট, যা মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০২০ প্রসেসর দ্বারা চালিত হবে।

Nothing Phone 1: নাথিং কোম্পানির এই স্মার্টফোন ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে সেলে মাত্র ২৩,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এই ফোনের বাজার মূল্য ২৬,৯৯৯ টাকা অর্থাৎ প্রায় ৩ হাজার টাকার ছাড় পাওয়া যাচ্ছে। এই ফোনে পাওয়া যাবে ৬.৫৫ ইঞ্চি ফুল-এইচডি ওলেড ডিসপ্লে এবং ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। সাথে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা সেটআপ।

OnePlus Nord CE 3: ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে সেলে (Filpkart Sale) ওয়ান প্লাস কোম্পানির ফোন গুলিও খুব কম দামে পাওয়া যাচ্ছে। বাজারে এই স্মার্টফোনের দাম ২৬,৯৯৯ টাকা। ২০০০ টাকার ছাড় দিয়ে এই স্মার্টফোনটি মাত্র ২৪,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।

Related Articles