অফবিটআন্তর্জাতিকনিউজ

১০ বার বিয়ে করেও মেটেনি মনের স্বাদ, ১১ নম্বর বিয়ের পিঁড়িতে মহিলা

কথায় বলে জন্ম মৃত্যু বিয়ে- তিন বিধাতা নিয়ে অর্থাৎ এই তিনটি বিষয়ে আমাদের কোনো নিয়ন্ত্রণ নেই। বিয়ে কার সঙ্গে হবে এ বিষয়টি পূর্ব নির্ধারিত হলেও আমরা প্রেমে পড়ি। এমন একজন মানুষ খোজে সকলে যার সঙ্গে মনের মিল হবে, কেবল সামাজিক আচার মেনে বিয়ে নয় এমন এক জীবনসঙ্গী হবে যে বন্ধু হয়ে উঠবে।

অনেকসময় বিয়ে হলেও মনের মিল না থাকায় সে সম্পর্কে বিচ্ছেদ নেমে আসে। কিন্তু এই মহিলার ক্ষেত্রে বিষয়টি একটু আলাদা মনের মতো সঙ্গী না পাওয়ার জন্য দশবার বিয়ে করেছেন তিনি। তারপরেও মনের মানুষ পাননি। তাই আবার বিয়ের পিঁড়িতে বসার ইচ্ছা প্রকাশ করেছেন আমেরিকার বাসিন্দা ক্যাসি।

সম্প্রতি তিনি টিভির চ্যাট শোতে নিজের কাহিনী বলেছেন। তিনি জানান দশটি বিয়ের মধ্যে তার প্রথম বিয়েটি প্রায় আট বছর টিকে ছিল কিন্তু তারপর নানা সমস্যার জন্য দুজনের সহমতে এই সম্পর্ক বিচ্ছিন্ন করেন। এরপর দ্বিতীয় বিয়েরও স্থায়িত্ব ছিল সাত বছর। কিন্তু তারপরে সম্পর্কগুলো স্থায়ীত্বকাল, খুব কমদিনের। কোনটার সংসার ছমাসের কোনোটা কিছু বেশি। কিন্তু কারোর সঙ্গেই মনের মিল হয়নি তার।

তবে ক্যাসি এই বিষয়ে অকপট জানিয়েছেন বিয়ের সংখ্যাটা তার কাছে গুরুত্বপূর্ণ নয় তিনি যতদিন না সত্যি ভালোবাসার মানুষ খুঁজে পাবেন ততদিন এভাবেই খুঁজে যাবেন। তাই এবার একাদশ তম বিয়ের পরিকল্পনা করেছেন ৫৬ বছর বয়সী ক্যাসি‌।

Tags

Related Articles

Close