নিউজবিনোদন

Puja of Mukherjee Family: দীর্ঘদিনের বিবাদের জল্পনা দূর করে কাছাকাছি কাজল-রানী মুখার্জি

খুব শীঘ্রই কফি উইথ করণ শো-এ একসঙ্গে দেখা যাবে দুই বোনকে

Advertisement
Advertisement

দীর্ঘদিনের বিবাদের জল্পনা কাটিয়ে একসঙ্গে দেখা গেল বলিউডের দুই তারকাকে। বলিউডের এই দুই তারকা হলেন কাজল ও রানী মুখার্জি (Puja of Mukherjee Family)। দীর্ঘদিন ধরে তাদের মধ্যে চাপানুতর বিবাদের জল্পনা চলছিল বলিউডের অন্দরে। তবে মুম্বাইয়ের মুখার্জি বাড়ির পুজোয় একসঙ্গে দেখা গেল এই দুই অভিনেত্রীকে। তারপর সব জল্পনা পরিষ্কার হয়ে গেল।

প্রসঙ্গত, ১৯৯৭ সালে মুক্তি পেয়েছিল ‘কুচ কুচ হোতা হে’ ছবিটি। করণ জোহর পরিচালিত এই ছবিতে শাহরুখ খানের পাশাপাশি কাজল ও রানী মুখার্জিকে দেখা গিয়েছিল। সিনেমাটি বক্সঅফিসে দারুণ হিট করেছিল। তবে এই সিনেমার পর আর এক সঙ্গে কাজ করতে দেখা যায়নি কাজল ও রানী মুখার্জিকে (Puja of Mukherjee Family)। সম্পর্কে দুজনে বোন হলেও, দীর্ঘদিন ধরে তাদের মধ্যে চলছিল বিবাদ।

তবে মুম্বাইয়ের মুখার্জি (Puja of Mukherjee Family) বাড়ির দুর্গাপুজো দিয়ে আবার একে অপরের সঙ্গে মিলিত হয়েছেন এই দুই অভিনেত্রী। এই পুজোয় অনেক বলি তারকাকেই দেখা গিয়েছে। মুখার্জি বাড়ির পুজোতে প্রত্যেকদিন উপস্থিত থাকতে দেখা গিয়েছে রানী মুখার্জিকে। এই পুজোতে কাজলও ছেলেকে সঙ্গে নিয়ে অঞ্জলি দিতে এসেছিলেন। এই পুজোয় দুই বোনের উপস্থিতি নজর কেড়েছে অনুরাগীদের।

পুজোর দিন গলা জড়িয়ে ফটোশুট করতে দেখা গেল কাজল ও রানী মুখার্জিকে (Puja of Mukherjee Family)। এই দুজনকে আবার একসঙ্গে দেখে ভক্তদের ‘কুচ কুচ হোতা হে’ ছবির কথা মনে পড়ে যাচ্ছে। এর মধ্যে দিয়ে আবার অঞ্জলি ও টিনাকে খুঁজে পেল মানুষ। সূত্র মারফত জানা যাচ্ছে, খুব শীঘ্রই এই দুই অভিনেত্রীকে তথা বোনকে একসঙ্গে কফি উইথ করণ শো-এ দেখা যাবে। এই খবর প্রকাশ্যে আসতেই ভক্তদের মনে আনন্দের শেষ নেই।

Related Articles