নিউজবিনোদন

Dev and Raj Chakraborty: কেন রাজের সঙ্গে সিনেমা করতে মানা করলেন দেব? নিজেই জানালেন

'আমি ছোট খাটো অভিনেতা', কেন একথা বললেন দেব?

Advertisement
Advertisement

পূজোর মধ্যে মুক্তি পেয়েছে ‘বাঘাযতীন’ ছবিটি। ছবিটি রমরমিয়ে চলছে বক্স অফিসে । তবে এবার আরো একটি উল্লেখযোগ্য খবর উঠে আসছে। শোনা যাচ্ছে, দেব রাজ চক্রবর্তীর (Dev and Raj Chakraborty) ছবি করতে মানা করে দিয়েছেন। সেই নিয়ে শোরগোল পড়ে গেছে। আজকের প্রতিবেদনে সেটাই তুলে ধরার চেষ্টা করবো।

কম বেশি অনেকেই জানেন, পরিচালক রাজ চক্রবর্তীর স্ত্রী শুভশ্রী গাঙ্গুলির প্রাক্তন প্রেমিক ছিলেন দেব (Dev and Raj Chakraborty)। এমনকি বিয়েরও কথা ছিল দুজনের। যাই হোক, শেষ পর্যন্ত সেটি হয়নি। এবার কি সেই রাগেই রাজের সঙ্গে কাজ করার জন্য ‘না’ করলেন দেব। একটা সময় রাজের প্রচুর মুভিতে অভিনয় করেছেন দেব। সেই গুলো সুপারহিট ও হয়েছে।

তবে আজ কেন, মানা করলেন। দেব (Dev and Raj Chakraborty) নিজে জানিয়েছেন, ‘রাজ কিন্তু আমাকে নিয়ে গল্পটা ভাবেনি। ও একটা গল্প লিখেছে। ওর মনে হয়েছে সেই গল্পটা আমি করলে ভালো হয়। আমার মনে হয়েছে….। এটা আমার আর রাজের মধ্যেই থাকা উচিত। ওকে ছোট করতে চাই না। আমাদের টলিউডের অন্যতম সেরা পরিচালক রাজ। আমার অত্যন্ত প্রিয় পরিচালক এবং মানুষ। আমি যদি বলি আমি ছবিটা রিজেক্ট করছি, সেটা ওকে ছোট করা হবে’।

দেব (Dev and Raj Chakraborty) আরও বলেছেন, ‘আমি ছোট খাটো অভিনেতা, অত বড় ডিরেক্টরকে না বলার ক্ষমতা আমার নেই। আসলে যে সময়ে রাজ শ্যুট করতে চেয়েছিল, সেই সময়ে আমি অন্য প্রজেক্টে ব্যস্ত থাকব। আর সেখানে আমি আগে থেকেই কমিটেড।’ এই বলেই দেব সাংবাদিকদের প্রশ্ন এড়িয়ে গেছেন। অভিজিৎ সেন পরিচালিত ‘ প্রধান ‘ ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে ডিসেম্বরে।

Related Articles