নিউজবিনোদন

Yash-Nusrat: বিজয়ার শুভেচ্ছাবার্তা ঘিরে ট্রোলিং এর মুখে অভিনেত্রী নুসরাত জাহান

দশমীতে একসঙ্গে সময় কাটালেন তারকা জুটি যশ-নুসরাত

Advertisement
Advertisement

মায়ের বিদায় বেলায় বিষণ্ণ সকলে। আরো একটা বছরের অপেক্ষা। দশমীর দিন সিঁদুর খেলার মধ্যে দিয়ে মিষ্টি মুখ করিয়ে মাকে বিদায় জানিয়েছে মানুষ। আর এই দশমীর দিন একসঙ্গে দেখা গেল টলি তারকা নুসরাত জাহান ও যশ সেনগুপ্তকে (Yash-Nusrat)। নুসরাতের মাথায় রাঙা সিঁদুর। পাশেই ছিলেন স্বামী যশ। এদিন তাঁদের চেতলা অগ্রনীর পূজা মন্ডপে দেখা গেল। একসঙ্গে দশমীর সন্ধ্যা কাটালেন তারকা দম্পতি।

প্রসঙ্গত সম্প্রতি মুক্তি পেয়েছে অভিনেতা যশের প্রথম হিন্দি ছবি। ছবির নাম ‘ইয়ারিয়াঁ ২’। তবে ছবি মুক্তি পেলেও পুজোয় এই কলকাতাতেই ছিলেন অভিনেতা যশ। পুজোর কয়েকটি দিন পরিবার ও স্ত্রীর সঙ্গে (Yash-Nusrat) কাটালেন অভিনেতা। দশমীতেও এক সঙ্গে দেখা গেল এই তারকা জুটিকে। এদিন অভিনেত্রী নুসরাতকে লাল সবুজ ভেলভেটের পোশাক পরে দেখা গেল। এদিন কানে ঝুমকো ও খোলা চুলে ধরা দিয়েছেন অভিনেত্রী।

এদিন অভিনেতা যশকে (Yash-Nusrat) ধূসর রঙের টি-শার্ট ও নীল জিন্সে দেখা গিয়েছে। এদিন অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টও করেন। যেখানে তিনি লিখেছেন, ‘সুখের স্মৃতি রেখো মনে। মিশে থেকো আপনজনে। মান অভিমান সকল ভুলে আশার প্রদীপ রেখো জ্বেলে। মা আসবে এই কথা রেখে সবাই মিলে থেকো সুখে।’ অভিনেত্রীর এই পোস্ট নজর কেড়েছে নেটিজেনদের।

এরপরই অভিনেত্রীকে (Yash-Nusrat) প্রত্যেকবারের মতো এবারেও ট্রোলিং এর মুখে পড়তে হয়েছে। এক নেটিজেন লিখেছেন, ‘মুসলিম হয়ে দুইবার বিয়ে করেছিস হিন্দুকে।’ অন্য আরেকজন লিখেছেন, ‘মুসলিমের নামের কলঙ্ক একটা।’ যদিও অভিনেত্রীকে সাপোর্ট করে একজন লিখেছেন, ‘ধর্ম যার যার, উৎসব সবার।’ এটাই প্রথম নয়। এর আগেও বহুবার অভিনেত্রীকে ট্রোলিং এর মুখে পড়তে হয়েছে। তবে অভিনেত্রী কখনোই এই সব ট্রোলিং এর পাত্তা দেয় না।

Related Articles