বিনোদন

ডার্ক সিলভার অন্তর্বাসে উন্মুক্ত ক্লিভেজ, কৌশানির আবেদনময়ী লুক তুমুল ভাইরাল নেটদুনিয়ায়

সব ছবিতেই তাঁর অ্যাটিটিউটে মুগ্ধ হয়ে যান সবাই। তাঁর একেকটা হট ছবি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়াতেও।

টলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা কৌশানি মুখোপাধ্যায়। বেশ কয়েকটি ছবি করেই তিনি দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। তবে শুধু অভিনয়েই নয়, তিনি জনপ্রিয় সোশ্যাল মিডিয়াতেও। তাঁর একের পর এক আবেদনময়ী পোস্টে কুপোকাত তাঁর ভক্তরা। আর সব ছবিতেই তাঁর অ্যাটিটিউটে মুগ্ধ হয়ে যান সবাই। তাঁর একেকটা হট ছবি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়াতেও।

সম্প্রতি আরেকটা ছবি নিয়ে জোরকদমে চর্চা চলছে সোশ্যাল মিডিয়াতে। ছবিতে দেখা যাচ্ছে, অভিনেত্রীর পরনে ছিল নীল রঙের টু-পিস। আর সেই ড্রেসের ফাঁকে স্পষ্ট বোঝা যাচ্ছে অন্তর্বাস। ডার্ক সিলভার রঙের চকচকে অন্তর্বাস তাক লাগিয়েছে সকলকে। আর চুল খোলা। অন্তর্বাসের মধ্যে দিয়ে দেখা যাচ্ছে ক্লিভেজ। আর এই হট ছবি ইনস্টাগ্রামে পোস্ট হতেই তা ভাইরাল হয়ে যায়।

আর এই ছবির নিচে তিনি ক্যাপশনে লিখেছেন, ‘ছবির জন্য ক্যাপশনের কোনও দরকার নেই, আমার এক্সপ্রেশানই সবটা বলে দিয়েছে।’ তবে তিনি শুধু তাঁর ইন্সটা হ্যান্ডেলে যে হট ও সেক্সি ছবি দেন এমনটা নয়। অনেকসময় তাঁকে তাঁর প্রেমিক অর্থাৎ টলিউড অভিনেতা বনির সাথে ছবি শেয়ার করতে দেখা যায়।

অভিনেতা বনি ও কৌশানির সম্পর্কের কথা সকলেই জানেন। তাঁরা গোপনে কিছুই করেন না। সবকিছু খুল্লামখুলা রাখতেই ভালোবাসেন এই জুটি। দুজনে একসাথে বেশ কিছু ছবিও করেছেন। যেগুলি হিট করেছে। আর এই জুটির ভক্ত সংখ্যাও নেহাত কম নয়। যা তাঁদের পোস্টের লাইক ও কমেন্ট দেখলেই বোঝা যায়। এই জুটি কবে সাত পাকে বাঁধা পর্বে, তাই অপেক্ষায় রয়েছেন অনুগামীরা।

দেখুন সেই ভাইরাল ছবি-

 

View this post on Instagram

 

I Don’t Need caption My Expression says it All 🌼🌼 MUA @mainak.mk_up Styling @stylebysumit Pic Courtesy @siladitya_dutta Outfit @devrnil

A post shared by Koushani (@myself_koushani) on

Tags

Related Articles

Close