দেশনিউজ

সন্ত্রাসদমনে ভারতীয় সেনার বড়সড় সাফল্য, কাশ্মীরে গুলির লড়াইয়ে খতম ৪ জেহাদি

৪৮ ঘন্টার মধ্যে চার জেহাদিকে নিকেশ করল যৌথবাহিনী।

Advertisement
Advertisement

ফের কাশ্মীরে জঙ্গিদমনে বড়সড় সাফল্য পেল ভারতীয় যৌথবাহিনী। দক্ষিণ কাশ্মীরে পরপর দুইদিন অভিযান চালায় বাহিনী। ৪৮ ঘন্টার মধ্যে চার জেহাদিকে নিকেশ করল যৌথবাহিনী। এখন ওই এলাকাতে জোর তল্লাশি চালানো হচ্ছে। মঙ্গলবার সকাল থেকেই পুলওয়ামায় এনকাউন্টার শুরু হয়েছে। পুলওয়ামায় হরকিপোরা এলাকায় এই এনকাউন্টার হয়েছিল বলে সূত্র মারফত জানা গিয়েছে।

পুলওয়ামায় হরকিপোরা এলাকায় জঙ্গিদের ঘাঁটি ঘিরে ফেলে যৌথবাহিনী। আর এরপর সন্ত্রাসবাদীদের আত্মসমর্পণ করতে নির্দেশ দেয় সেনা বাহিনীর সদস্যরা। কিন্তু সেনাবাহিনীর এই নির্দেশ মানেনি জঙ্গিরা। বরং সেনাবাহিনীকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি ছুঁড়তে শুরু করে। এরপর পাল্টা জবাব দেয় সেনাবাহিনীও। দীর্ঘক্ষণ গুলির লড়াইয়ে খতম হয় দুই জঙ্গী। আর প্রচুর আগ্নেয়াস্ত্রও উদ্ধার হয়।

এছাড়া সোমবার সন্ধেবেলা জাইনেপোরা এলাকায় এনকাউন্টার শুরু হয়েছিল। সেখানেও লড়াইয়ে এক সন্ত্রাসবাদি খতম হয়। এরপর গভীর রাতে খানিকক্ষণ বন্ধ ছিল এনকাউন্টার। তারপর আবার মঙ্গলবার ভোরের আলো ফুটতেই ফের শুরু হয় গুলির লড়াই। সেখানে আরেক জঙ্গী খতম হয়। এইখানেও নিহত জঙ্গিদের কাছ থেকে প্রচুর আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়েছে।

Related Articles