নিউজবিনোদন

মৃত্যুর পরেও ব্যবহৃত হচ্ছে সুশান্তের টুইটার একাউন্ট! দানা বাঁধছে গভীর রহস্য

Advertisement
Advertisement

সুশান্ত সিং রাজপুতকে স্মরণীয় করে রাখতে তার ইনস্টাগ্রাম একাউন্টকে স্মরণিক বলে চিহ্নিত করেছে ইন্সটাগ্রাম। এর ফলে এই অ্যাকাউন্ট থেকে আর অন্য কোন ব্যক্তি লগ ইন বা কোনোরকম পোস্ট করতে পারবেন না‌। কিন্তু তারপরেও শোনা যাচ্ছিল যে তার ফোন অন্যকেউ অপারেট করছে। সম্প্রতি আরেকটি অসঙ্গতি ও দেখতে পেয়েছেন ভক্তরা যার জেরে প্রশ্ন উঠছে। সুশান্তের মৃত্যুর পর কেউ যে তার ফোন ব্যবহার করছে তা স্পষ্ট হয়ে উঠছে। সোশ্যাল মিডিয়ায় সুশান্তের একাউন্ট থেকে কিছু অ্যাক্টিভিটি তাদের নজরে এসেছে। এবার সেই একই প্রশ্ন তুলেছে সুশান্ত ঘনিষ্ঠ রনবীর শোরে। সম্প্রতি তার নজরে এসেছে একটি স্ক্রিনশট যেখানে দেখা যাচ্ছে সুশান্ত টুইটারে করন জহর কে ফলো করছেন।

এরপর সেই স্ক্রিনশট শেয়ার করে রনবীর লেখেন – “যখন তদন্ত চলছে তখন কি করে কেউ তার সোশ্যাল মিডিয়া ব্যবহার করতে পারে? ওর সোশ্যাল মিডিয়া এখনো একটিভ। তাহলে কে ব্যবহার করছে সুশান্তের সোশ্যাল মিডিয়া।” তিনি মুম্বাই পুলিশকে অনুরোধ করেছেন এই বিষয়টির দিকে নজর দিতে। কিছুদিন আগে স্বস্তিকা মুখোপাধ্যায় ও রূপা গঙ্গোপাধ্যায় লিখেছিলেন কেউ জানেনা সুশান্তের সোশ্যাল মিডিয়া থেকে কিছু ডিলিট বা পোস্ট করা হয়েছে কিনা। কিন্তু পুলিশের কাছে ফোন জমা থাকা সত্ত্বেও কিভাবে কেউ সুশান্তের ইনস্টাগ্রাম ব্যবহার করছে। এটা কিভাবে সম্ভব?

কেন এখনও সিবিআই তদন্ত শুরু করছেন না? কেন তদন্তে স্বচ্ছতা নেই? দোষীরা যে নিজেদের বাঁচাতে এভাবে সব প্রমাণ একবারে নষ্ট করার চেষ্টা করবে তা জেনেও কেন কোন ব্যবস্থা কেন নেওয়া হচ্ছে না? এই প্রশ্নের উত্তরের জন্য দাবি তুলেছেন অনেকেই। সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর থেকেই বলিউডে জোরদার শুরু হয়েছে নেপোটিজম বিতর্ক, মামলা দায়ের হয়েছে রিয়া চক্রবর্তীর নামেও তবে কি এ এক পরিকল্পিত খুন!!!!রহস্য ঘনীভূত হচ্ছে বারবার।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles