দেশনিউজ

মাওবাদীদের হাতে মারণঅস্ত্র তুলে দিচ্ছে পুলিশ! ফের এক লজ্জাজনক ঘটনার সাক্ষী রইলো ভারত

Advertisement
Advertisement

মাওবাদী নামটার সাথে সকলেই খুব ভালোভাবে পরিচিত। মাওবাদী হল যারা আড়ালে থেকে একপ্রকার সন্ত্রাস চালায়। পুলিশ থেকে শুরু করে সামরিক বাহিনী এছাড়া বহু সাধারণ মানুষের জীবন কেড়ে নিয়েছে এই মাওবাদী নামক জঙ্গি গোষ্ঠী। যখন এদের বিরুদ্ধে ছত্তিশগড় পুলিশ কড়া পদক্ষেপ নেওয়ার কথা ভাবছে তখন জানা গেলো মাওবাদী- পুলিশ আঁতাত।

ছত্তীশগঢ় পুলিশ ঘরশক্র বিভীষণ এর খোঁজ পেয়েছে। তারা দুই পুলিশ কর্মীর কথা জানতে পারে যারা শুধু মাওবাদীদের পুলিশ এর গতিবিধির খোঁজ দেয়নি তাদের হাতে অস্ত্র এবং বিস্ফোরক বারুদ তুলে দিত। এই খবর জানতে পেরেই ওই দুই পুলিশ কর্মীকে আটক করেছে ছত্তিশগড় পুলিশ। তাদেরকে জেরা করে পুলিশ জানতে পেরেছে যে, এই ধৃত পুলিশ কর্মীরা সুকমার মাওবাদীদের কাছে আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদ পৌঁছে দিত। ধৃতদের জেরা করে পুলিশ জানার চেষ্টা করছে ধৃতরা কতদিন এই মাওবাদী সংগঠনের সাথে যুক্ত, তারা কতদিন ধরে অস্ত্রশস্ত্র এর যোগান দিচ্ছে মাওবাদীদের।

সুকমার পুলিশ সুপার শালাভ সিনহা জানান, ‘ধৃতরা দুজনেই সুকমা পুলিশ লাইনে কর্মরত। একজন অ্যাসিস্ট্যান্ট সাব-ইনস্পেক্টর। আর একজন হল হেড কনস্টেবল। এই ঘটনার পরিপ্রেক্ষিতে ছত্তিশগড় পুলিশ স্পেশাল টিম তৈরি করেছে যাদের তদন্তের ওপর নির্ভর করবে পরবর্তী পদক্ষেপ কি হতে চলেছে’।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles