নিউজরাজ্য

গোমূত্র খেলেই ভালো থাকা যায়! দিলীপ ঘোষের মন্তব্যে বির্তকের ঝড়

Advertisement
Advertisement

দুর্গাপুর: গরুর দুধে সোনা থেকে গোমূত্র খাওয়া বিভিন্ন সময়ে নানান মন্তব্য করে বিতর্কে জড়িয়েছেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। বৃহস্পতিবার দুর্গাপুরে ‘চায় পে চর্চায়’ যোগ দিয়ে ঘাসফুল শিবিরকে কটাক্ষ দিলিপের। ‘তোমরা বোতলের মদ খাও, আমরা গোমূত্র খেয়ে ভাল থাকব’ ফের বিতর্কিত মন্তব্যের মাধ্যমে তোপ রাজ্য বিজেপি সভাপতির।

তৃণমূলকে তোপ দাগিয়ে এদিন দিলীপ ঘোষ বলেন, আমি গরুর কথা বললেই অনেকের শরীর খারাপ হয়ে যায়। আমরা গরুর দুধ, গোমূত্র খাই তাই ভালো থাকি। দিদিমনির ভাইয়েরা বলছে এসব চলবে না। আমরা বলছি এই সবই চলবে। তোমরা বোতলের মদ খাও, আমরা গোমূত্র খেয়ে ভাল থাকব। আমরা গরুকে মা বলি, তার সেবা করি। গাধারা গরুর কথা বুঝবে না’।

নিয়মিত প্রাতঃভ্রমণে বের হন রাজ্য বিজেপি সভাপতি। কলকাতায় থাকাকালীন প্রতিদিনই ইকোপার্কে প্রাতঃভ্রমণ সারেন বিজেপি সভাপতি। তবে এদিন দুর্গাপুরে গিয়ে তার অন্যথা হয়নি।এদিন প্রাতঃভ্রমণ সেরে দলীয় কর্মীদের সঙ্গে সাক্ষাৎ করেন তিনি।

শুধু সাক্ষাতই নয় করোনা নিয়ে নয়া টোটকা দিলিপের। তিনি বলেন, ‘আয়ুর্বেদ ছাড়া করোনাকে রোখা যাবে না। আমি মা-বোনেদের বলছি, বাড়ির কেউ যদি ওই না খেতে চায় তাকে দুপুরে ভাত দেবেন না’।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles