দেশনিউজ

কষ্টে আছে পরিযায়ী শ্রমিকরা, ১০০০০ করে টাকা দেওয়া হোক: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

Advertisement
Advertisement

করোনা সংক্রমণ রুখতে দীর্ঘদিন ধরে যে লকডাউন চলছে তাতে মানুষের কোনো কাজ নেই। তাই তাদের হেঁসেলে পড়ছে টান। তার ওপর কয়েকদিন আগে সুপার সাইক্লোন আমফান পশ্চিমবঙ্গের বুকে যে তাণ্ডব নৃত্য করে গেলো তার জন্য পশ্চিমবঙ্গ সরকার তথা মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় খুবই ব্যতিব্যস্ত।

এমতাবস্থায় পশ্চিমবঙ্গে হাজার হাজার পরিযায়ী শ্রমিক প্রবেশ করছে। তাই পরিযায়ী শ্রমিক দের আর্থিক সাহায্যের জন্য মমতা বন্দ্যোপাধ্যায় আজ সকালে তার টুইটার অ্যাকউন্ট থেকে একটি টুইট করে কেন্দ্র সরকারের কাছে একটি আরজি করেছেন। তার আর্জি এটাই যে, ‘PM CARES’ থেকে পরিযায়ী শ্রমিকদের অ্যাকাউন্টে ১০,০০০টাকা করে দেওয়া হোক।

তারপর থেকেই রাজনৈতিক মহলে শুরু হয়েছে সমালোচনার ঝড়। বিজেপি, মমতার সরকার কে আক্রমণ করে বলেছে, এই সরকার করোনা রুখতে পুরোপুরি ব্যর্থ তাই মানুষকে পাশে পেতে কেন্দ্রের কাছে সাহায্য চাইছেন। আবার কেউ বলছে যে, মমতা কদিন আগে শ্রমিক স্পেশাল ট্রেন কে ‘করোনা এক্সপ্রেস’ বলে যে মন্তব্য করেছেন তার ফলে মানুষের মধ্যে যে অসন্তোষ সৃষ্টি হয়েছে তাতে মলম দিতেই কেন্দ্রের কাছে এমন দাবি মমতার।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles