বিনোদন

অসাধারণ কণ্ঠস্বর, সম্পূর্ণ খালি গলায় গান গেয়ে মুগ্ধ করলেন শ্রেয়া ঘোষাল, ভাইরাল ভিডিও

বলিউড হোক বা টলিউড তারই সুর রাজ করেছে সর্বত্র। গানের রিয়েলিটি শো সারেগামা থেকে পথচলার শুরু হয়েছিল তার। বলিউডে প্রথম প্লেব্যাক এর পর থেকেই ঝুলিতে একের পর এক জমা পড়েছিল জাতীয় পুরস্কার। সুরের জাদুকর যদি কেউ হয়ে থাকেন তাহলে শ্রেয়া ঘোষালের নামই সবার প্রথমে আসবে।

শ্রেয়া ঘোষাল মানে পুরোনো নতুন হিন্দি বাংলা গানের সম্ভার। তার কোকিল কন্ঠের জাদুতে মাত হয় আট থেকে আশি। লকডাউনের মধ্যেও গৃহবন্দী অবস্থায় সোশ্যাল মিডিয়ায় সাধারন মানুষের মন ভালো করে দিয়েছেন তিনি। এই মুহুর্তে বাইরে গিয়ে শো বন্ধ থাকলেও তার মিষ্টি কন্ঠস্বর থেকে বঞ্চিত হচ্ছেন না শ্রোতারা।

বর্তমানে সুশান্তের মৃত্যুর রহস্য নিয়ে সরগরম অবস্থা, যেন চারিদিকে ক্ষোভ, রাগ ফেটে পড়ছে, চলছে নেপোটিজম এসবের তরজা। এরমাঝে যেখানে শিল্প হারিয়ে যেতে বসেছে সেখানে নিভৃতে এক কোনে বসে নিজের শিল্প চর্চা করছে শ্রেয়া ঘোষাল। আসলে শিল্পীমন ও শিল্পের প্রতি অগাধ ভালোবাসা, অধ্যবসায় আছে বলেই তার অন্তর থেকে গান আসে।

বাকি সাধারন জনগনের মতই গোটা লকডাউন করোনা পরিস্থিতিতে তিনি বাড়িতেই ছিলেন। বাড়িতে থেকেই নিভৃতে খালি গলায় গান গাইতে শোনা গেছে তাকে। সম্প্রতি আবারও খালি গলায় গান গেয়ে ভাইরাল হলেন তিনি। সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল রয়েছে যেখানে দেখা যাচ্ছে “তেরে নাইনা বড়ে হি কাতিল” গানটি গেয়েছেন তিনি। শ্রেয়ার একটি ফ্যান পেজ থেকে শেয়ার করা হয়েছে। আর ঝড়ের গতিতে শেয়ার হয়েছে সেটি।

Tags

Related Articles

Close