বিনোদন

এই প্রথম এমন হট লুকে ধরা দিলেন মনামী ঘোষ, উষ্ণ ঝড় নেট দুনিয়ায়

যত বয়স বাড়ছে ততই যেন গ্ল্যামার বাড়ছে বাংলা ইন্ডাস্ট্রির এজলেস বিউটি মনামী ঘোষের। ঠিক কত বয়স মনামীকে দেখে সেটা বোঝা দায়! ছোটপর্দা থেকে বড় পর্দা দাপিয়ে বেড়াচ্ছেন অভিনেত্রী। তাঁর ফ্যান কিংবা ফলোয়ার্সের সংখ্যাও কম নয়। আজও তিনি বিনোদন জগতের অন্যতম মুখ। আর সেই মনামী এবার সাহসী পোশাকে ধরা দিলেন।

টলিগঞ্জের সাহসী অভিনেত্রীদের মধ্যে অন্যতম মনামী ঘোষ। টলিপাড়ায় একটা কথা বেশ প্রচলিত মনামীর বয়স বাড়ে না। সত্যি তো গত দু দশক ধরে বাংলা ইন্ডাস্ট্রির পরিচিত নাম মানামী। উইকিপিয়া জানান দিচ্ছে মনামীর বয়স ৩৬। তবে, এখনও যে কোনও অষ্টাদশীকে গুণে গুণে ফ্যাশন গোল দেবেন এই নায়িকা।

এবার নীল রঙের অন্তর্বাসে ধরা দিলেন অভিনেত্রী মনামী। উপরে ডেনিম শার্ট ভিতর থেকে উঁকি দিচ্ছে মনামীর নীল রঙের অন্তর্বাস। যা দেখে অনুরাগীদের রাতের ঘুম উড়তে বাধ্য। কারণ এই অবতারে প্রথমবার ধরা দিলেন অভিনেত্রী।

যদিও মনামীর বয়স কিভাবে দিন দিন কমে যাচ্ছে তা নিয়ে প্রশ্ন সকলের। মনামী বয়স ধরে রাখার সিক্রেট এবার নিজেই ফাঁস করলেন অভিনেত্রী। ঘুরতে গিয়ে গাড়ির ফ্রন্ট সিটে বসে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন মনামী। সেই ভিডিওর ক্যাপশনে দিয়েছিলেন,’ বয়স দিন দিন যদি কারও কমে তাহলে সেটা মনামীর’। মানে এখান থেকে এটাই বোঝা যাচ্ছে মনামীর বয়স ধরে রাখার সিক্রেট ট্র্যাভেলিং। আপাতত ব্রেক মুডে রয়েছেন এজলেস বিউটি। আর ছুটি কাটাতে গিয়েছেন দার্জিলিংয়ে। এক নজরে দেখে নেওয়া যাক এজলেস বিউটির হট লুকের ছবি।

Tags

Related Articles

Close