বিনোদন

রাজের গালে ‘আদরের চুম্বন’ শুভশ্রীর, দম্পতির একান্ত ঘনিষ্ঠ মুহূর্তের ছবি নিমেষেই ভাইরাল

রাজকে চুমুতে চুমুতে ভরিয়ে দিচ্ছেন শুভশ্রী। আর এই আদরঘন মুহূর্তের ছবি দুই জনেই তাঁদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করেছেন।

টলিউডের অন্যতম জনপ্রিয় দম্পতি রাজ-শুভশ্রী। তাদের ভক্তের সংখ্যা নেহাত কম নয়। এই জুটিকে একসাথে দেখতে পছন্দ করেন অনুগামীরা। এরকম ফের কিছু আদর-সোহাগে মাখা দম্পতির ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই ছবিতে রাজকে চুমুতে চুমুতে ভরিয়ে দিচ্ছেন শুভশ্রী। আর এই আদরঘন মুহূর্তের ছবি দুই জনেই তাঁদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করেছেন।

বর্তমানে এই জুটিকে ছেলের সাথেই সবসময় দেখা যায়। যখনই কোনো ছবি শেয়ার করেন তখনই ইউভানই চলে এসেছে আকর্ষণের কেন্দ্রবিন্দুতে। এই ছোট্ট একরত্তিকে দেখবার জন্য অপেক্ষা করে থাকেন অনুরাগীরা। আর ইউভানের ছবি পোস্ট করলেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

এদিকে করোনা মহামারীর জন্য খুব একটা বাইরে বেরোতে দেখা যায়নি। তবে এতদিন পর ধীরে ধীরে বাইরে বেরোচ্ছেন রাজ-শুভশ্রী। রাজ ঘরণীকে কয়েকদিন আগে বন্ধুদের সঙ্গে রেস্তোরাঁয় ‘হ্যাংআউট’ করতে দেখা গিয়েছিল। সেই ছবি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে নিজেই শেয়ার করেন অভিনেত্রী। তবে সেদিন ছিল একেবারে গার্লস পার্টি। ফলে রাজকে সেই পার্টিতে দেখা যায়নি।

তবে রাজ-শুভশ্রীকে একসাথে পার্টিতে দেখা গিয়েছে। তাদের দুজনের ঘনিষ্ঠ বন্ধুর দ্বিতীয় বিবাহবার্ষিকীর পার্টিতে একসাথে গিয়েছিলেন রাজশ্রী। আর সেখানে স্বামীর সাথে ঘনিষ্ট মুহূর্তের ছবি শেয়ার করেন অভিনেত্রী। এবার শুক্রবার সন্ধ্যায় আরবানার ফ্ল্যাটেই নিজেদের একসঙ্গে কাটানো মুহূর্তের ছবি শেয়ার করেছেন শুভশ্রী। রাজকেও সেই একই ছবি শেয়ার করতে দেখা গিয়েছে। তাদের সেই সুন্দর প্রেমময় মুহূর্তের ছবি দেখে খুশি হয়েছেন ভক্তরা।

Tags

Related Articles

Close