বিনোদন

নতুন স্বামীর আদরে মত্ত পুনম, তুমুল ভাইরাল ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও

শীত-গ্রীষ্ম কিংবা বর্ষা, ইন্টারনেটের হটকেক পুনমই ভরশা। হট এন্ড সেক্সি ভিডিও বা ছবি পোস্ট করে সবসময় শিরোনামে পুনম। তবে, এই করোনা আবহের মাঝেই বিয়ে সেরে ফেলেছেন অভিনেত্রী। এবার স্বামীর সাথে জল কেলির হট ভিডিয়ো প্রকাশ্যে।

কিছুদিন আগেই চূড়া, মঙ্গলসূত্র, সিঁদুরে পুনমকে দেখে অবাক হয়েছিলেন অনুরাগীরা। কারণ তখন অভিনেত্রী পুনম তার দীর্ঘদিনের প্রেমিক স্যাম বোম্বের সাথে গাঁটছড়া বেঁধে ফেলেছেন। বিয়েতে ঘন নীল রঙের ফ্লোরাল প্রিন্টের লেহঙ্গা, চোকার আর মাঙ্গ টিকায় সেজেছিলেন পুনম। স্যামও পরেছিলেন ম্যাচিং শেরওয়ানি। ২০১৮ থেকেই প্রেম স্যাম পুনমের। যদিও স্যাম পুনমের থেকে বয়সে প্রায় ১৮ বছরের বড়। তাতে কি যেখানে প্রেম আছে সেখানে আবার বয়স কি? বিয়ের পর আরও যেন চুটিয়ে প্রেম করছে স্যাম পুনম।

সম্প্রতি লাভ বার্ডসরা হানিমুনের জন্য উড়ে গিয়েছেন মার্কিন মুলুকে। সেলেব দম্পতি বলে কথা ভক্তদের সে খবর না দিলে হয়। হানিমুনে গিয়েই সেরে ফেলেছেন ফটো শুট। আর সেই সব ফটো প্রকাশ্যে আসতেই নেটদুনিয়ায় ঝড়। জানেন কি হানিমুনে গিয়ে কিরকম ফটোশুট করেছেন সেলেব জুটি?

View this post on Instagram

Having the best honeymoon 🙂

A post shared by Poonam Pandey Bombay (@ipoonampandey) on

পুনম কখনও সমুদ্রে জলকেলিতে ব্যস্ত,আবার কখনও স্বামীর আদরে মত্ত।আবারো কখনও পুনমকে পিছন থেকে কোমর জড়িয়ে ধরছেন তার স্বামী আর অভিনেত্রী হাতের তালু দিয়ে তার পোশাক চেপে ধরে রয়েছেন এই ছবি পোস্ট হতেই চরম ভাইরাল। নীল জলে হট পুনম যেন মিলেমিশে এক হয়ে গেছে।

Tags

Related Articles

Close