বিনোদন

খুলে গেছে জামার বোতাম, হট ফটো শুটে ব্যস্ত অভিনেত্রী পায়েল, উষ্ণতার ঝড় নেট দুনিয়ায়

টলিউডের হট অভিনেত্রীদের মধ্যে জুড়ি মেলা ভার পায়েল সরকারের। ছোটপর্দা থেকে শুরু করলেও বড় পর্দায় নিজের জায়গা পাকা করে ফেলেছেন অভিনেত্রী পায়েল। একের পর এক ছবি থেকে ওয়েব সিরিজে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন অভিনেত্রী। যদিও বর্তমানে করোনা আবহে গৃহবন্দি বেশিরভাগ সেলেবরা। তা বলে কি থেমে থাকবে ফটোশুট! একদমই না সেলেব বলে কথা, দর্শকদের মনোরঞ্জন করাই তো কাজ।আর এবার হট ফটোশুটে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন বঙ্গ তনেয়া পায়েল।

আই লাভ ইউ ছবি দিয়ে বলিউডে সফর শুরু অভিনেত্রী পায়েলের। যদিও সেই পায়েলের সঙ্গে আজকের পায়েলের অনেকটাই তফাৎ। বর্তমানে অভিনেত্রী পায়েলের স্টানিং লুক থেকে ফ্ললেস বিউটি দর্শকদের বেশ মন কেরেছে। সোশ্যাল মিডিয়ায় সাহসী ছবি দিয়ে মাঝেমধ্যেই ঝড় তোলেন অভিনেত্রী। এইবারও তার ব্যতিক্রম হল না। আর মাত্র কয়েকটা দিন পরেই পুজো। তার আগেই দর্শকদের নতুন লুকে ধরা দিলেন অভিনেত্রী।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায়। কিছু ছবি আপলোড করেন অভিনেত্রী পায়েল। সাদা ট্রান্সপ্যারেন্ট শার্ট আর রূপের ঝলকানিতে মনে ঝড় উঠবে বইকি। ছবি পোস্ট হতেই ইতিমধ্যেই অনেকে রাতের ঘুম উড়ে গিয়েছে অভিনেত্রী পায়েলের রূপের ছটায়।

এখনও পর্যন্ত বিয়ের পিড়িতে বসেননি পায়েল। কিন্তু কেন? অভিনেত্রী কি সত্যি প্রেমও করেন না, স্পেশাল কেউ কি সত্যিই নেই ? এই প্রশ্ন করতেই পায়েল বলেন, ‘ প্রেম নেই, পার্টি নেই।আরে যদি কাউকে পছন্দ না হয়, কী করব? জোর করে তো আর প্রেম করতে পারব না! কী করব বলুন, ডিক্যাপ্রিও-র মতো কাউকে পাচ্ছি না তো। আমি জানি, আমার চারপাশটা খুব বোরিং। আশেপাশের মানুষগুলোও’। সে যাই হোক যখন অভিনেত্রী তার মনের মানুষ পাবে নিশ্চয়ই সে প্রেম করবে। বিয়ের পিঁড়িতেও বসবেন। যদিও এসব পরের কথা, তবে এখন বর্তমানে অভিনেত্রীর রূপের ছটায় মুগ্ধ নেটদুনিয়া। আসুন দেখে নেওয়া যাক অভিনেত্রী পায়েলের পোস্ট করা সেই হট ছবির ঝলক।

Tags

Related Articles

Close