বিনোদন

৮ জুন সুশান্তকে নিয়ে কি কথা হয়েছিল মহেশ ও রিয়ার? ফাঁস হল সেদিনের হোয়াটসঅ্যাপ চ্যাট

৮ জুন রিয়া সুশান্তের বাড়ি ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন। আর ঠিক সেদিনই মহেশ ভাটের সাথে রিয়ার হোয়াটস অ্যাপে কথা হয়।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্ত যতদিন যাচ্ছে আরও জটিল হচ্ছে। একের পর এক চাঞ্চল্যকর তথ্য সামনে আসছে। এবার ফাঁস হল ৮ জুনের রিয়া ও মহেশ ভাটের হোয়াটস অ্যাপ চ্যাট। এই ৮ জুন রিয়া সুশান্তের বাড়ি ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন। আর ঠিক সেদিনই মহেশ ভাটের সাথে রিয়ার হোয়াটস অ্যাপে কথা হয়। সেই কথাবার্তার মধ্যে দিয়ে স্পষ্ট করেই বোঝা যায় যে রিয়া নিজেই সম্পর্ক ভেঙে বেরিয়ে এসেছিলেন। আর রিয়ার এই পদক্ষেপে পুরোপুরি সায় আছে মহেশ ভাটের।

কি কথা হয়েছিল সেদিন? রিয়া সেদিন মহেশকে লিখেছেন, “আয়েশা ভারী হৃদয় ও মুক্তির কথা ভেবেই বেরিয়ে এসেছে স্যার। আমাদের শেষ কথা হয়েছিল, ঘুম থেকে ওঠার সময়, তুমিই আমার স্বর্গদূত, তুমি ছিলে ও থাকবে।” প্রসঙ্গত, আয়েশা হল মহেশ ভাট প্রযোজিত জলেবি ছবিতে রিয়ার চরিত্রের নাম।

এই কথা উত্তরে মহেশ ভাট লিখেছেন, “পিছনের দিকে তাকিও না, যা অনিবার্য, সেটাই সম্ভব করে তোলো। তোমার বাবার প্রতি ভালোবাসা রইল। উনি এখন খুশি হবে।” এরপর রিয়া বলেছেন, ”কিছুটা সাহস পেয়েছি স্যার, আপনি আমার বাবার সম্পর্কে ওই দিন ফোনে যা বলেছিলেন, সেটা আমায় শক্ত হতে সাহায্য করেছে।” এই কথাগুলি দেখে বোঝাই যায় যে রিয়ার সাথে মহেশ ভাটের কথা হত। আর মহেশ ভাটের পরামর্শেই যে রিয়া সম্পর্ক থেকে বেরিয়ে আসেন, তা বোঝাই গেছে।

রইল সেই হোয়াটস অ্যাপ চ্যাট-

Tags

Related Articles

Close