অফবিটবিনোদনভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছে ডুপ্লিকেট ঐশ্বর্য, রাই সুন্দরীর হামসকলের রুপে মুগ্ধ সাইবারবাসী

বি-টাউনের সেলবেদের নিয়ে উৎসাহের অন্ত নেই অনুরাগীদের। তারা কি করছে কি খাচ্ছে, কি পোশাক পরছে তা জানতে সর্বদায় উৎসাহী থাকে অনুরাগীরা। আর সেই সেলেব যদি হয় নীল চোখের অধিকারিণী তাহলে তো কথাই নেই। বলার অপেক্ষা রাখে না এখানে কথা হচ্ছে ঐশ্বর্য রাইকে নিয়ে। কিন্তু কোনও দিন কি শুনেছেন ঐশ্বর্যর জমজ বোন ছিল? না শুনলেও এবার খোঁজ মিলল ঐশ্বর্যর জমজ বোনের।

ঐশ্বর্যর নীল চোখের জাদুতে আজও মাতোয়ারা আট থেকে আশি। হবে নাই বা কেনও তিনি যে বি টাউনের কুইন। এক মেয়ের মা হয়ে গেলেও কমেনি তার রূপ। আজও ঐশ্বর্যর রূপ বলে বলে গোল দিতে পারে অষ্টাদশীদের।

সোশ্যাল মিডিয়ার যুগে নানান ধরনের ঘটনা ঘটে। অনেক অজানা তথ্য বেরিয়ে আসে সোশ্যাল মিডিয়ার হাত ধরে। আর এবার সোশ্যাল মিডিয়ার হাত ধরেই বেরিয়ে আসলো ঐশ্বর্য রাইয়ের হামসকল। বিভিন্ন সময়ে সোশ্যাল মিডিয়ায় সেলেবদের হামসকলের ছবি ভাইরাল হয়। আর এবার পাকিস্তানে মিলল ঐশ্বর্য রাই বচ্চনের হামসকল। যাকে দেখলে আপনার এক ঝটকায় মনে হবে তুমি অন্য কেউ নন ঐশ্বর্য রাই।

ঐশ্বর্য রাইয়ের হামসকলের নাম আমনা ইমরান, তিনি পেশায় একজন বিউটি ব্লগার। তার ভাইরাল হওয়া প্রতিটি ছবি অবিকল ঐশ্বর্য রাইয়ের মত। আমনার ইনস্টাগ্রামে একাধিক ভিডিও ঐশ্বর্য অভিনীত সিনেমার গানে। সম্প্রতি ভাইরাল হয়েছে আমনার একাধিক ছবি।

Tags

Related Articles

Close