Advertisements

‘সেক্সি মাম্মা’ পুজার সঙ্গে দুর্দান্ত নাচ সকলের প্রিয় ঝুমা বউদির, তুমুল ভাইরাল ভিডিও

Advertisements

একজন জনপ্রিয় অভিনেত্রী পূজা বন্দোপাধ্যায় যিনি বাংলা হিন্দি তেলেগু ছবিতে অভিনয় করে নিজের পরিচিতি তৈরি করেছেন অন্যজন সকলের প্রিয় মোনালিসা ওরফে ঝুমা বৌদি, দুপুরে ঠাকুরপো ২ এ অভিনয় করে যিনি সকলকে নিজের ফ্যান বানিয়ে নিয়েছেন।

এই দুই বঙ্গ তনয়াই নিজেদের অভিনয় জগতে বেশ সুপরিচিত। পূজা সিনেমার পাশাপাশি বেশ কিছু ধারাবাহিকেও অভিনয় করেছেন, চ্যালেঞ্জ ২ লাভেরিয়া এর মতো বাংলা সিনেমায় অভিনেতা দেব ও সোহমের সাথে অভিনয় করছেন তিনি। গতবছর লকডাউন এর মধ্যে প্রেমিক কুনাল বর্মাকে বিয়ে করেন অভিনেত্রী, ইতিমধ্যে তাদের পুত্র কৃশিব এসেছে তাদের জীবনে, ছেলের জন্মের পর ওয়ার্কআউট এর মাধ্যমে সমস্ত ফ্যাট ছড়িয়ে নিজের মারকাটারি ফিগার ধরে রেখেছেন অভিনেত্রী।

অন্যদিকে, মোনালিসা ওরফে ঝুমা বৌদি, ‘দুপুরে ঠাকুরপো ২’ এ অভিনয় করে মোনালিসা নিজের গ্ল্যামারের ছোঁয়ায় নতুন প্রজন্মের সকলের মনেই আলাদা জায়গা তৈরি করে নিয়েছেন। ভোজপুরি সিনেমার অন্যতম মুখ মোনালিসা। বিয়েও করেছেন ভোজপুরি অভিনেতা ভিক্রান্ত সিং রাজপুত কে। ভোজপুরির পাশাপাশি হিন্দি, তামিল, ওড়িশা, ছবিতেও অভিনয় করেছেন মোনা।সিনেমা এবং ওয়েব সিরিজ জগত ছাড়াও মোনালিসা কে দেখা গিয়েছে বেশকিছু ধারাবাহিকে অভিনয় করতে, বেশ কিছু বছর আগে বাংলা গানের অনুষ্ঠান ‘হাওড়া ব্রিজ’ এ সঞ্চালনা করতেন মোনালিসা। এছাড়া তিনি বেশ কিছু জনপ্রিয় রিয়েলিটি শো তেও অংশ নিয়েছেন তিনি।

এই দুই বঙ্গ সুন্দরী বেশ অ্যাক্টিভ নিজেদের সোশ্যাল হ্যান্ডেল গুলিতে। মাঝেমধ্যে লাস্যময়ী হট অবতারে ধরা দেন নিজেদের অন্তর্জালে। তবে ভাবুন তো এই দুই বঙ্গসুন্দরী যদি একই ফ্রেমে ধরা দেন তবে তো নেটিজেনদের মাথা ঘুরবেই, সম্প্রতি নিজের একটি ভিডিও পোস্ট করেছেন যেখানে একই ফ্রেমে ধরা দিয়েছেন মোনালিসা এবং পূজা। দুই নায়িকার পরনে শাড়ি হাতের শাঁখা পলা মাথায় সিঁদুর, ব্যাকগ্রাউন্ডে বাজছে প্রিয়াঙ্কা চোপড়ার গুন্ডে ছবির জনপ্রিয় গান তুনে মারি এন্ট্রি ইয়ার দিলমে বাজি ঘন্টিয়া।

এখন ভাবুনতো এই দুই সুন্দরী একেবারে বঙ্গ ললনার রূপে একসাথে ধরা দিলে মনে তো ঘণ্টা বাজবেই। ভিডিওটি শুট হয়েছে কলকাতার বিখ্যাত জায়গা ভিক্টোরিয়ার সামনে। সিটি অফ জয় এর আনন্দে মেতে উঠেছেন এই দুই অভিনেত্রী। ইতিমধ্যে এই ভিডিওটি পঞ্চাশ হাজার লাইকের সংখ্যা অতিক্রম করে ফেলেছে।

Related Articles