বিনোদনভাইরাল ভিডিও

নেই কোনও বাদ্যযন্ত্র, সম্পূর্ণ খালি গলায় অসাধারন গান গাইল জুনিয়র নেহা কক্কর, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

অনেকেই নিজেকে প্রতিষ্ঠিত করার জন্য সঠিক মঞ্চ পায়না। অনেকেই আবার পয়সার অভাবে সঠিক মঞ্চ পর্যন্ত পৌছাতে পারেনা। তবে, প্রতিভা থাকলে মঞ্চের অভাব হয় না। আর সেই কথা বারবার প্রমাণ করে দিচ্ছে সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়ার যুগে খোঁজ মিলেছে বহু প্রতিভার। রানাঘাটের রানু মন্ডল থেকে জুনিয়ার নেহা কাক্কার। অবাক হলেও এবার সত্যিই সোশ্যাল মিডিয়ার দৌলতে খোঁজ মিলল জুনিয়ার নেহা কাক্কারের।

স্টেশন থেকেই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে ছিলেন রানাঘাটের রানু দি। মনের সুখে রানাঘাট স্টেশনে বসে গান গাইতে গাইতেই নজর পড়ে যায় এক যাত্রীর। আতিন্দ্র চক্রবর্তী নামে ওই যাত্রী রানু মন্ডলের গান মোবাইল বন্দী করে সোশ্যাল মিডিয়ায় ছাড়তেই লতা কণ্ঠী খেতাব পেয়ে যান রানাঘাটের রানু দি। রাতারাতি স্টার থেকে হিমেশ রেশমিয়ার সঙ্গে প্লেব্যাক গানের সুযোগও পেয়েছিলেন তিনি। লতার পর এবার নেহা। এবার খোঁজ মিলল জুনিয়ার নেহা কাক্কারের।

বর্তমানে নেহা কাক্কারের গানে বুদ আট থেকে আশি। এবার সোশ্যাল মিডিয়ার দৌলতে খোঁজ মিলল জুনিয়র নেহা কাক্কারের। হুগলির কণ্যের গানের গলায় মুগ্ধ প্রত্যেকটি মানুষ। অভাবের সংসারে নেই তালিম নেওয়ার মতো সুযোগ। তবে, সাঁওতালি তরুণী চাঁদমণির গলা থেকে ঝরে পড়ে মধুর সুর।

সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায় ভাইরাল সাঁওতালি তরুণী চাঁদমণির গলায় নেহা কাক্কারের গাওয়া গান ‘মিলে হো তুম হামকো’ এই গানটি। আপনার শুনলে মনে হবে হুবহু নেহা গানটি গেয়েছেন। বাদ্যযন্ত্র ছাড়া খালি গলায় স্কুল ড্রেস পড়ে গান গেয়েছে ওই তরুণী। চাঁদমণির গান শুনে নেট অনুরাগীরা ধন্য ধন্য করছে। এমনকি চাঁদমণির গানের গলায় মুগ্ধ খোদ নেহা ও টনি কাক্কার। টনি চাঁদমণির সঙ্গে পারফরম্যান্স -র ইচ্ছা জানিয়েছে। অন্যদিকে, সম্প্রতি ভাইরাল হয়েছে চাঁদমনির একটি অন্য ভিডিও। যেখানে চাঁদমনি খালি গলায় কেশরী সিনেমার ‘তেরি মিট্টি’ গানটি গাইছে।

Tags

Related Articles

Close