বিনোদন

পুজোর মুখে রিলিজ হল অরিজিৎ সিংয়ের নিজের লেখা প্রথম গান, মুহূর্তে ভাইরাল ভিডিও

বাংলা গান হোক বা হিন্দি যেকোনও ছবিই শুধু মাত্র অরিজিৎ সিং-র গানের জন্য হয়ে যেতে পারি হিট। রণবীর কাপুর থেকে শাহরুখ খান অরিজিৎ সকলের জন্যই গান গেয়েছেন। গলা থেকে যেন মধু ঝড়ে, যে কোনও গানে ছুঁলেই তা হয়ে যায় সোনা। অরিজিৎ সিং-র মিষ্টি গলা আর একমুখ হাঁসি দেখার জন্য আর শোনার জন্য অপেক্ষা করে থাকে দর্শকরা। সামনেই পুজো আর তাই পুজোর আগে মুক্তি পেলো সুরের রাজা অরিজিৎ সিংয়ের নিজের লেখা ও সুরকরা প্রথম গান।

সঙ্গীত জগতে ইতিমধ্যেই নিজের পাকাপাকি জায়গা করে নিয়েছেন অরিজিৎ সিং। বিশ্ব জুড়ে রয়েছে তার গানের গলার খ্যাতি। আর তাই শুধু গায়ক নয় খ্যাতির মুকুটে বসছে আরও পালক। মুক্তি পেল অরিজিৎ সিংয়ের নিজের লেখা ও সুর করা প্রথম গান ‘রিহা’। আরেকটি আকর্ষণীয় বিষয় এই মিউজিক ভিডিয়োটির পরিচালক অরিজিৎ স্ত্রী কোয়েল সিংয়ের। তাছাড়াও গানটির স্টোরি ও কনসেপ্টও কোয়েলের।

এবার আসা যাক মিউজিক ভিডিওটি প্রসঙ্গে। অরিজিৎ-র গানটি অদৃশ্য ভাইরাস করোনার দাপটে মানুষ যে অবস্থার মধ্যে দিয়ে কাটিয়েছেন ঘরবন্দী হয়ে আবার সেখান থেকে স্বাভাবিক জীবনে ফিরে যাওয়ার ইচ্ছে থেকেই যায়। সেই ইচ্ছার আশাকেই এই গানের মাধ্যমে ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন গায়ক।

‘রিহা’ অরিজিৎ সিংয়ের এই নতুন গানের ভিডিওতে লক্ষ্য করা যাচ্ছে বাড়ির জানালা দিয়ে পাখা মেলে একটি শিশু উড়ে যাচ্ছে। আসলে গায়ক এই গানে তুলে ধরেছেন লকডাউনে ছোট ছোট শিশুদের মন বাড়িতে আটকে থেকে কি অবস্থা হয়েছিল সেই বিষয়টি। করোনা আবহে শিশুরা মাঠে খেলতে যেতে পারছে না, রাস্তায় বেরোতে পারছে না একটানা কম্পিউটারের উপর চোখ রেখে গেম খলতে হচ্ছে। কিন্তু বেশিক্ষণ তো সেটাও ভালো লাগে না দমবন্ধ লাগে। কিন্তু শিশুমন কল্পনার জগতে দৌড়ে বেড়াতে চায় খোলা আকাশের নিচে খেলতে চায়। আর সেই কথা মাথায় রেখেই ‘রিহা’ গান লিখেছেন অরিজিৎ সিং। ‘রিহা’ কথার অর্থ হলো মুক্তি।

Tags

Related Articles

Close