বিনোদন
Trending

স্লো-মোশনে আকর্ষণীয় লুক, উষ্ণতা ছড়াচ্ছেন আবেদনময়ী মধুমিতা, ভিডিও ভাইরাল

করোনা আবহে বেশ কিছুদিন ধরেই চর্চায় রয়েছেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় মুখ মধুমিতা সরকার। ছোটপর্দার মাধ্যমেই বিনোদন জগতে পা মধুমিতার। সম্প্রতি টেলিজগতের গন্ডি পেরিয়ে বড়পর্দায় জনপ্রিয় মুখ সে। পাশাপাশি চেনা ছক ভেঙে হট অবতারে ধরা দিচ্ছেন। এই কদিনে যেন চুইয়ে চুইয়ে পড়ছে তার উষ্ণতা। হট ফটোশ্যুটে ঘুম উড়োচ্ছেন পুরুষদের।

কিন্তু বর্তমানে অভিনেত্রীর শরীর ও মন জুড়ে যেন শুধু প্রেমরই আনাগোনা। কিন্তু মধুমিতা তো এখন হ্যাপিলী সিঙ্গেল। তবে তার মানে কি তাহলে অন্য কেউ আছে? তা নিয়ে আবার নানা লোকের নানা মত। সেই সবে কান দেওয়ার পাত্রী মধুমিতা নয়। বরং তার প্রেমের ছোঁয়া এবার ফুটে উঠল তার চুলের মাধ্যমে।

হ্যাঁ ঠিকই পড়ছেন চুলের মাধ্যমে। অভিনেত্রী মধুমিতা একটি হট ছবি আপলোড করে ক্যাপশনে লিখেছেন ‘লাভ ইজ ইন দ্য হেয়ার’। অফ শোল্ডার পোশাক আর মধুমিতার হট ফিগার মিলেমিশে এক। ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, ‘মন ও ক্রম’। সোশ্যাল মিডিয়া আপলোড হতেই অভিনেত্রীর ছবি দেখে কাৎ অনুরাগীরা।

লাইমলাইট থেকে ব্যক্তিগত জীবন সবেতেই মধুমিতাকে নিয়ে কৌতুহলী দর্শক। কিন্তু দর্শকদের সেই কৌতুহলকে বজায় রেখে মধুমিতা রয়েছেন বেশ খোশমেজাজে। এরই মাঝে বড়পর্দায় পা রেখেই নিজের লুক বদলে ফেলেছেন মধুমিতা। অর্জুন চক্রবর্তীর সঙ্গে মাখোমাখো চরিত্রে পরিচালক প্রতীম দাশগুপ্তের ‘লাভ আজ কাল পরশু’ ছবিতে দর্শকদের মন জিতে নিয়েছিল মধুমিতা। আর এবার সেই জুটি থ্রিলারে মোড়া ‘দেবদাস ও একটি খুনের গল্প’। আশা করা যাচ্ছে মধুমিতা অর্জুনের মাখোমাখো রসায়ন এই ওয়েব সিরিজেও দর্শকদের মন কাড়বে।

Tags

Related Articles

Close