বিনোদন

‘আমার জন্য প্রার্থনা করুন’, হাসপাতালে জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলার এমন অবস্থা দেখে চোখে জল ভক্তদের

দ্বিতীয়বার ক্যান্সারে আক্রান্ত জিয়ন কাঠি সিরিয়ালের অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। জীবন সংগ্রাম যেন শেষই হচ্ছে না অভিনেত্রীর। পাঁচ বছর আগে টেন্টস নামক ক্যান্সার যা খুবই বিরল তাতে আক্রান্ত হয়েছিলেন এই অভিনেত্রী। সেই সময় ১৬ টি কেমো এবং ৩৩ টি রেডিয়েশন এর যন্ত্রণা সহ্য করে সেই যাত্রায় সুস্থ হয়ে উঠেছিলেন ঐন্দ্রিলা। তবে আবার শরীরে ফিরে এসেছে মরণব্যাধি।

অভিনেত্রী ঐন্দ্রিলার মা সর্বভারতীয় একটি সংবাদ মাধ্যমের সামনে এসে জানিয়েছিলেন, সরস্বতী পুজোর আগের দিন থেকে ঐন্দ্রিলার কাঁধে অসহ্য যন্ত্রণা হয়। সেই কারণে তাকে দিল্লিতে এক হাসপাতালে ভর্তি করানো হয়। কিছুদিন আগেই বায়োপসি রিপোর্ট হাতে আসে, সেখানেই জানা যায় ঐন্দ্রিলার শরীরে ফিরে এসেছে মারণব্যাধী।

হাসপাতালে ভর্তি হওয়ার পরে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে লাইভে এসে নিজের অনুরাগীদের কাছে তার জন্য প্রার্থনা করতে অনুরোধ করেন ঐন্দ্রিলা। রিপোর্ট তখনো হাতে আসেনি। লাইভে এসে কান্নায় ভেঙ্গে পড়ে ঐন্দ্রিলা জানান, তোমরা কাছে তোমরা সবাই একটু প্রার্থনা কর যাতে রিপোর্টটা ভালো আসে’। তিনি কাদতে কাদতেই বলেন  ‘তোমরা জানো পাঁচ বছর অনেক সহ্য করেছিল.. এখন আর সেই শক্তি নেই’। আর তারপরেই জানা যায় এই দুসংবাদ।

এখন আপাতত হাসপাতালে চিকিৎসাধীন জিয়ন কাঠি সিরিয়ালের মুখ্য অভিনেত্রী, সম্প্রতি সেখান থেকেই তিনি তাঁর ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন যা, দেখে চোখের জল ধরে রাখা মুশকিল। ছবিতে হাসপাতালের পোশাকে বিছানায় শুয়ে রয়েছেন ঐন্দ্রিলা, এবং তাকে পরম যত্নে খারাপ পরিবেশন করে দিচ্ছেন বন্ধু সব্যসাচী ওরফে মহাতীর্থ তারাপীঠ সিরিয়ালের বামা। আর এই ছবি সামনে আসার পরই মন খারাপ নেটিজেনদের।

Tags

Related Articles

Close