বিনোদন

শরীর তো নয় যেন আগুন, টিস্কার সৌন্দর্য বানে বিদ্ধ পুরুষেরা

হিন্দি ফিল্ম হোক বা সিরিয়াল টিস্কা চোপড়া ইন্ডাস্ট্রির বেশ পরিচিত মুখ। অনেকেই বলে সেলেবদের নাকি বয়স বাড়েনা। এই কথাটা যে শুধু কথার কথাই নয় তা প্রমাণ করে দিয়েছেন অভিনেত্রী টিস্কা চোপড়া। ৪৭ বছরেও টিস্কার রূপের ছটায় মাতোয়ারা পুরুষরা।

পার্শ্বচরিত্রে অভিনয় করলেও তিনি যে দাপুটে অভিনেত্রী, তা বুঝতে বাকি নেই কারুর। সিনেমা, মঞ্চ, ওয়েবে নানা কাজ করেছেন টিষ্কা চোপড়া। ‘তারে জ়মিন পর’ ছবিতে অভিনয়ের পরে জনগণের মনের মনিকোঠায় জায়গা করে নিয়েছিলেন অভিনেত্রী।দিল তো বাচচা হ্যায় জি, সহস্য, অঙ্কুর আরোরা মার্জার কেস বেশকিছু বলিউড ছবিতে অভিনয় করেছেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও অত্যন্ত একটিভ টিস্কা৷ মাঝে মাঝেই ছবি শেয়ার করে অনুরাগীদের মনে ঝড় তোলেন তিনি। ইনস্টাগ্রামে প্রায় ইতিমধ্যেই প্রায় ১০ লক্ষ ফলোয়ার তার। এরই মাঝে ৪৭ বছরে পা রাখলেন টিস্কা। কারণ আজ ১ নভেম্বর অভিনেত্রীর জন্মদিন।

তবে সবার মনে একটাই প্রশ্ন ৪৭ বছরেও এত জৌলুস কিভাবে টিস্কার। আসল রহস্য হলো নিজের ত্বককে ভালো রাখতে টিস্কা অত্যন্ত বেশি পরিমাণে জলপান করেন৷ আর সেই জেল্লা তাঁর চেহারায় ফুটে ওঠে। পাশাপাশি প্রতিদিন সকালে উঠেই ২ গ্লাস উষ্ণ জলপান করেন৷ তারপর ফল খন,কিন্তু যে যে ফল খেয়ে থাকেন সেই সেই ফল মুখেও মাখেন টিস্কা৷ এমনকি মেকআপ করলেও শুতে যাওয়ার আগে সম্পূর্ণ মেকআপ তুলে তবে ঘুমোতে যান অভিনেত্রী। এছাড়া যোগাসন তো আছেই।

সূত্রের খবর,টিস্কা নিজেকে সুন্দর রাখার একটা টিপস শেয়ার করেছেন। তিনি জানিয়েছেন দেখতে সুন্দর লাগতে গেলে সবার আগে আইব্রো ঠিকঠাক রাখতে হবে৷ পাশাপাশি সব সময়ে লিপ বাম, মাস্কারা,সানব্লকের মত প্রোডাক্ট ব্যবহার করতে হবে। টিস্কার টিপস মানলে আপনিও হতে পারেন অপরূপা।

Tags

Related Articles

Close